অগ্নিদগ্ধ হয়ে নিহত প্রভাষকের পরিবারের পাশে জেলা পরিষদ

অগ্নিদগ্ধ হয়ে নিহত প্রভাষকের পরিবারের পাশে জেলা পরিষদ


খাগড়াছড়ি প্রতিনিধি:খাগড়াছড়িতে অগ্নিদগ্ধ হয়ে নিহত প্রভাষক মাও শ্রীজিতার পরিবারকে অর্থ সহায়তা ও শীতবস্ত্র প্রদান করেছে খাগড়াছড়ি জেলা পরিষদ।


মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে নিহতের বাড়িতে গিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী নগদ ৫০ হাজার টাকা ও শীতবস্ত্র তুলে দেন।

এ সময় নিহতের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে স্বজনদের প্রতি সমবেদনা জানান তিনি। এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলমসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


এছাড়াও মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, মেয়র নির্মলেন্দু চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা।


সোমবার রাত আনুমানিক ১১টার দিকে অগ্নিকাণ্ডে নিজ বাড়ীর ভিতরে আটকে অগ্নিদগ্ধ হয়ে মর্মান্তিক মৃত্যুবরণ করে খাগড়াছড়ি ইসলামিয়া আলিম মাদ্রাসার বাংলা প্রভাষক মাও শ্রিজিতা দেওয়ান (৩২)। তিনি দুই বোন এক ভাইয়ের মধ্যে দ্বিতীয়। মাও শ্রীজিতা দেওয়ানের বাবা ম্যাকাঞ্জ দেওয়ান জানান, অগ্নিকাণ্ডের ঘটনার সময় তিনি বাইরে ছিলেন।


আগুন ছড়িয়ে যাওয়ায় মাও শ্রীজিতা ঘর থেকে বের হতে পারেননি। অগ্নিকাণ্ডের ঘটনায় রাতের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে, সংরক্ষিত আসনের মহিলা এমপি বাসন্তি চাকমা, খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ।


নিহত প্রভাষক মাও শ্রীজিতা দেওয়ানের মৃত্যুতে শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা পরিষদ সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, এমএ জব্বার, মেমং মারমা, মাঈন উদ্দিন, শতরূপা চাকমা, শাহিনা আক্তার, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী, সাধারণ সম্পাদক সৈকত দেওয়ানসহ অনেকেই।

বিআলো/শিলি