আনুষ্ঠানিকভাবে ডেসকোর বিদ্যুৎ বিল জমা দেয়া শুরু পদ্মা ব্যাংক-এ

আনুষ্ঠানিকভাবে ডেসকোর বিদ্যুৎ বিল জমা দেয়া শুরু পদ্মা ব্যাংক-এ

অর্থনৈতিক ডেস্ক: পদ্মা ব্যাংক ও ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) মধ্যে বিদ্যুৎ বিল সংগ্রহ-সংক্রান্ত একটি চুক্তি সই হয়েছে। এর ফলে ডেসকোর গ্রাহকেরা এখন থেকে পদ্মা ব্যাংকের ঢাকার নির্ধারিত শাখাগুলোর মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। গতকাল বুধবার মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও গবেষক সুরমা জাহিদ প্রথম গ্রাহক হিসেবে গুলশান কর্পোরেট হেড অফিসে বিদ্যুৎ বিল জমা দিয়ে আনুষ্ঠানিকভাবে এর  উদ্বোধন করেন।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। এ সময় তিনি বলেন, বিদ্যুৎ বিল ছাড়াও আমরা আরও কিছু ইউটিলিটি বিল সংগ্রহ সেবা চালু করতে যাচ্ছি, পাশাপাশি দ্রুততর সময়ের মধ্যে আমাদের শাখাগুলোতে ওয়ান স্টপ সার্ভিস চালু করা হবে।

এই সমস্ত পরিষেবা খুব শীঘ্রই গ্রাহকদের সুবিধার্থে “আই-ব্যাংকিং” (ইন্টারনেট ব্যাংকিং) এবং “পদ্মা ওয়ালেট” (মোবাইল অ্যাপ) এ পাওয়া যাবে। অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ল’ এন্ড রিকভারি ফিরোজ আলম, হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েম সহ প্রধান শাখার বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২০১৯ সালের ২৯ জানুয়ারি থেকে যাত্রা শুরু করেছিলো পদ্মা ব্যাংক লিমিটেড। বর্তমানে ব্যাংকটির ৬৮% শেয়ারের অংশীদার সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ব্যাংক ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ। সারাদেশে ৫৮টি শাখা নিয়ে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে পদ্মা ব্যাংক লিমিটেড।