আমার ১০০ ছবির দরকার নেই : শাকিব খান

আমার ১০০ ছবির দরকার নেই : শাকিব খান

বিনোদন ডেস্ক: প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া একসঙ্গে ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে। এতে চটেছেন ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান। ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে এসে তার বক্তব্যের সময় ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে বলেন, সিনেমাটা এখন এমন হয়ে গেছে। মাঝে মাঝে এমন কিছু দেখি মিডিয়ার কল্যাণে। 

সিনেমাটা এতো নিম্ন জায়গায় নিয়ে যাচ্ছে, কি বলবো সেটা! উপরে থু থু দিলে তো নিজের গায়েই আসে। নিজের কাছেই লজ্জা লাগে। দেখেন বিশ্ব সিনেমার দিকে তাকিয়ে। আমরা যদি আমাদের পার্র্শ্ববর্তী দেশের দিকেও যদি তাকাই। ছোট ছোট সিনেমা ইন্ডাস্ট্রি ছিল। সেই টলিউড, পাঞ্জাবি, মালায়লাম ফিল্ম ইন্ডাস্ট্রি এখন পুরো পৃথিবীকে টক্কর দিয়ে সিনেমা বানাচ্ছে। তারা বলিউডকেও ছাড়িয়ে গিয়ে সিনেমা বানাচ্ছে। তাদের বাজেট ৩৫০-৪০০ কোটি টাকা। আর আমার দেশের সিনেমা নাকি ১০ লাখ, ২০ লাখে নেমে এসেছে।

হোয়াট আ্য ফিল্ম ম্যান! কি চিন্তা ধারা। কি রকম ব্যাপার! এই কথাগুলো বলতে বলতে এক পর্যায়ে মেজাজ হারিয়ে ফেলেন শাকিব খান। বেশ রাগ করেই নায়ক বললেন, তারা বলছে, ভাই না খেয়ে মরছে তাদেরকে কাজ দিচ্ছি। তোমার কাজ দেয়ার কোনো দরকার নেই ‘স্টুপিড’। তুমি কে কাজ দেয়ার? আমার ১০০/৫০০ ছবির দরকার নেই। আমার একটি সিনেমা দরাকার। একটি ভালো সিনেমা ইন্ডাস্ট্রিকে অনেক ফিডব্যাক দিতে পারে। আমি আমার অনেক সিনেমা মুক্তির পর শুনেছি, ভাই গত ছয় মাসে যত লস ছিল তা এক সিনেমা দিয়ে কাভার করে ফেলেছি।

হলিউড, বলিউডে কত সিনেমা মুক্তি পায়, কিন্তু আমরা কটার নাম জানি। ভালো মানের যে সিনেমাগুলো হয় আমরা কিন্তু সেগুলোরই নাম জানি এবং আমরা গর্ব নিয়ে বলি দেখেছ কি বাণীয়েছে! ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে চুক্তিস্বাক্ষর করেন শাকিব খান ও শবনম বুবলী। এ সময় পরিচালক তপু খানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সিনেমাটির শুটিং আগামী মার্চে শুরু হওয়ার কথা রয়েছে। শাকিব-বুবলী ছাড়াও এতে আরও অভিনয় করবেন মাসুম বাশার, মিলি বাশার, মুকিত জাকারিয়া প্রমুখ।

বিআলো/শিলি