আরিয়ানের জামিনে শাহরুখের চোখে পানি

আরিয়ানের জামিনে শাহরুখের চোখে পানি

বিনোদন ডেস্ক: আরিয়ান খান জামিনের খবর পেতেই খুশিতে চোখের পানি চলে আসে শাহরুখ খানের। সেই পুরনো ছন্দে আবার ফিরে এসেছেন বলিউড বাদশাহ।

আনন্দের ছাপ স্পষ্ট বাদশার চোখে মুখে। প্রকাশ্যে এলো সেই ছবি। ম্যানেজার পুজা দাদলানি ও মাদককাণ্ডে আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে ওই ছবি তুলেছেন কিং খান।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর করেছে মুম্বাই হাইকোর্ট।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিলো আরিয়ানকে। তারপর ৩ তারিখ তাকে গ্রেফতার দেখায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

গত ৮ অক্টোবর থেকে মুম্বাই আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। ছেলের জামিনের জন্য গত ২৫ দিনে বেশ কয়েকবার আদালতে আবেদন করেছেন শাহরুখ। কিন্তু প্রতিবারই আবেদন খারিজ হয়েছে।

সেই সময় প্রকাশ্যে কাঁদতেও দেখা গিয়েছিলো পুজাকে। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার তিনি। অভিনেতার পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা সর্বজনবিদিত।

বৃহস্পতিবার জামিন মিললেও রাতে জেলেই থাকতে হয়েছে আরিয়ানকে। তার আইনজীবীরা জানিয়েছেন, নির্দিষ্ট প্রক্রিয়া মেনে সম্ভবত শুক্রবার বা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান।

আদালত জামিন দিলেও রায়ের প্রতিলিপি এখনো আইনজীবীদের হাতে আসেনি। তা এলেই নির্দিষ্ট পদ্ধতি মেনে তার প্রতিলিপি যাবে আর্থার রোড জেল কর্তৃপক্ষের কাছে। তারপরেই জেল থেকে বেরোতে পারবেন আরিয়ান।

বিআলো/শিলি