ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে শুরু হয়েছে তিন দিনব্যাপী ভার্চুয়াল এডমিশন ডে

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে শুরু হয়েছে তিন দিনব্যাপী ভার্চুয়াল এডমিশন ডে

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের এই দুর্যোগের বিষয়টি বিবেচনা করে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ আয়োজন করেছে  তিন দিনব্যাপি ভার্চুয়াল এডমিশন ডে। ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং সচেতন অভিভাবকেরা ঘরে বসেই জানতে পারছেন ভর্তি সংক্রান্ত তথ্য। ২৭ জুন শনিবার থেকে ২৯ জুন সোমবার পযর্ন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকাল ৩টা পযর্ন্ত চলবে এই কার্যক্রম। 

২০২০ সালের ফল সেমিস্টারে (জুলাই-ডিসেম্বর) ভর্তির সকল তথ্য জানানো হচ্ছে  এই অনলাইন আয়োজনের মাধ্যমে। 

তিন দিনের এই কার্যক্রমে যুক্ত থাকছেন দেশ বরেণ্য শিক্ষাবিদ, মিডিয়া ব্যক্তিত্ব  এবং কর্পোরেট মানব সম্পদ বিভাগের সাথে যুক্ত ব্যক্তিবর্গ। দেশের সার্বিক অবস্থা এবং শিক্ষাক্ষেত্রে এর প্রভাব নিয়ে কথা বলছেন বিশিষ্ট জনেরা। 

এই আয়োজনে গত ২৭ জুন আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগামের বিশ্ববিদ্যালয়ের ব্যাবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মো. আবু তাহের, বাংলাদেশের সনামধন্য পত্রিকার বিশেষ প্রতিবেদক ও বিশিষ্ট লেখক সাব্বির নেওয়াজ এবং স্ট্যান্ডার্ড গ্রুপের মানব সম্পদ বিভাগের ব্যবস্থাপক মো. রেজাউল করিম (রেজা)। 

গতকাল ২৮ জুন আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. আনিসুর রহমান, জিটিভির প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা এবং আমিন মোহাম্মদ গ্রুপের নির্বাহী পরিচালক সৈয়দ তেলায়াত হোসেন। 

ভার্চুয়াল এডমিশন ডে চলাকালীন সময়ের মধ্যে স্পট অ্যাডমিশনে থাকছে ভর্তি ফি এর উপর ৮০% ছাড়। এছাড়াও টিউশন ফি এর উপর ১৪ টি ক্যাটাগরিতে রয়েছে স্কলারশিপের সুযোগ। উল্লেখ্য অনলাইন ক্লাস, পরীক্ষা এবং অন্যান্য একাডেমিক কার্যক্রম ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড  ইউনিভার্সিটিতে খুব কার্যকরভাবে চলছে।

ভার্চুয়াল এডমিশন ডে তে অংশ গ্রহন করতে রেজিট্রেশন লিংক - www.isu.ac.bd বিস্তারিত তথ্যের জন্য ভর্তিচ্ছু শিক্ষার্থীরা যোগাযোগ করতে পারে - ০১৩১৩৪০০৬০০, ০১৩১৩০৩৭০৭০, ০১৩১৩০৩৭০৭৮ এই নম্বর গুলোতে ।

আই এস ইউ এর ওয়েবসাইট www.isu.ac.bd এবং ফেসবুক পেজে www.facebook.com/isubd  রয়েছে জুম মিটিং লিংক সহ বিস্তারিত তথ্য।

বিআলো/ইসরাত