একটি ব্যতিক্রমধর্মী উদ্যোগ যার নাম niye-jabo  (URL : https://www.niye-jabo.com)

একটি ব্যতিক্রমধর্মী উদ্যোগ যার নাম niye-jabo  (URL : https://www.niye-jabo.com)

নিজস্ব প্রতিবেদক: আমরা অনেকেই এখন প্রায়শই বিভিন্ন প্রয়োজনে বিদেশ ভ্রমণ করি এবং উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশী বিশ্বের বিভিন্ন দেশে বসবাস। এই বিশ্বায়ণ এর যুগে মানুষের চাহিদাও বিশ্বায়ণ, আর এই বিশ্বায়ণ চাহিদা মেটানোর জন্য অনেক ইন্টারনেট প্লাটফর্ম আছে। আমাদের দেশে এই বিশ্বায়ণ ইন্টারনেট প্লাটফর্ম এর ব্যবহার দিন দিন বৃদ্ধি পেলেও এখনো অনেক বাধ্যবাধকতা আছে এবং অধিকাংশ মানুষ এই সুযোগ নিতে পারে না বিভিন্ন কারনে।

আবার আমরা অনেকেই পরিচিত কোনো বন্ধু-বান্ধব বা আত্মীয় স্বজন বিদেশে থাকলে তাদের বিভিন্ন অনুরোধ করি। এই অনুরোধ সব সময়ই উভয় পক্ষকেই বিব্রত করে। আবার কারো কোনো বন্ধু-বান্ধব বা আত্মীয় স্বজন বিদেশে না থাকলে তার প্রয়োজনেও গুরুত্বপূর্ণ জিনিসটা সে পায় না। এই প্রয়োজন মিটানো আর  বিব্রতবোধ কে উপেক্ষা করতে জাপান প্রবাসী এক বাংলাদেশী জুয়েল মোহাম্মাদ নুরুদ্দিন নতুন ধারণা নিয়ে একটা প্লাটফর্ম দাঁড়ানোর চেষ্টা করছে। যা প্রয়োজনকারী আর ভ্রমনকারী উভয়কেই উপকৃত করবে। প্লাটফর্মের নাম : niye-jabo (নিয়ে-যাবো) URL : https://www.niye-jabo.com ।

এই প্লাটফর্মটি ব্যবহার করা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। এই প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের একে অন্যের সাথে সংযোগ স্থাপন এবং তাদের সমস্যাগুলি সমাধান করতে সাহায্য করতে সহায়াতা করবে।

বিআলো/ইসরাত