এমজেসিবি'র উদ্যোগে কালাম -করিম- ফিরোজের মৃত্যুতে দোয়া 

এমজেসিবি'র উদ্যোগে কালাম -করিম- ফিরোজের মৃত্যুতে দোয়া 

নিজস্ব প্রতিবেদক: বাড্ডায় মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশের আয়োজনে বুধবার সংগঠনের উপদেষ্টা আবুল কালাম সদস্য, রেজাউল করিম সদস্য, মনির উদ্দিন ফিরোজের মৃত্যুতে মরহুমদের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয় । 

দোয়া অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ও দৈনিক বাংলার ডাকের সিনিয়র সাব-এডিটর বাদল চৌধুরী মরহুমদের রুহের মাগফেরাত কামনা করে বলেন, আমাদের সংগঠনের তিনজন প্রতিভাবান ভদ্র ও ভালো মনের মানুষ পরপারে চলে গেছেন। এতে সংগঠনের তথা সাংবাদিক অঙ্গনে শূন্যতা অনুভব করছি। এই শূন্যতা পূরণ হবার নয়। 

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির রাহাত হুসাইন ভূঁইয়া, আনিসুল ইসলাম পলাশ , রিপন হাওলাদার, অ্যাডভোকেট নূর হোসেনসহ দারুল ফুলুন ইসলামিক ইনস্টিটিউটের শিক্ষক, ছাত্রবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। দোয়া পরিচালনা করেন অধ্যক্ষ মুফতি সাইদুর রহমান। 

উল্লেখ্য, আবুল কালাম আজাদ ২৩ আগস্ট মৃত্যুবরণ করেন। তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি ও প্রায় তিন যুগের মতো দৈনিক ইত্তেফাকে চাকরি করেন। পরবর্তীতে তিনি মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশের উপদেষ্টা এবং দৈনিক বাংলার ডাকে কর্মরত ছিলেন । রেজাউল করিম ১১ আগস্ট মৃত্যুবরণ করেন। তিনি মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশের প্রতিষ্ঠাকালীন যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করেন ও দৈনিক বাংলার ডাকে কর্মরত ছিলেন। মনির উদ্দিন ফিরোজ অপু ৪ অক্টোবর মৃত্যুবরণ করেন। তিনি মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী সদস্য ও ডেইলি সান পত্রিকায় কর্মরত ছিলেন।

বিআলো/ইসরাত