করোনা: মাদারীপুরে গত ২৪ ঘন্টায় মৃত ২, নতুন শনাক্ত ৩, মোট শনাক্ত ৩৫৩

করোনা: মাদারীপুরে গত ২৪ ঘন্টায় মৃত ২, নতুন শনাক্ত ৩, মোট শনাক্ত ৩৫৩

সুইটি আক্তার, মাদারীপুর: মাদারীপুরের গত ২৪ ঘন্টায় (১৪ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুইজন মৃত্যুবরণ করেছেন। এদের মধ্যে একজন মাদারীপুর সদর হাসপাতালের সহকারী নার্স ও একজন শিবচর উপজেলার এক বৃদ্ধ। এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। 

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুরের গত ২৪ ঘন্টায় (১৪ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুইজন মৃত্যুবরণ করেছেন। এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় পুরান বাজারে ২ জন এবং রাজৈর উপজেলার আলমদস্তারে একজন। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৩ জন। 

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১১ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১১৭ জন। চিকিৎসাধীন রয়েছেন ২২৬ জন। মৃত্যুবরণ করেছেন ৭ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে। 

গত ২৪ ঘন্টায় ৬ তারিখের নমুনা প্রদানের ৫০ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। জেলায় এ পর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ৩৮৯৪টি এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৪০২টি।

জানা যায়, গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ করেছেন মাদারীপুর সদর হাসপাতালের সহকারী নার্স মো. শহিদুল ইসলাম। তিনি আজ ভোর রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার বাড়ি শিবচর উপজেলার খালাসীকান্দি। এছাড়া শিবচর উপজেলার এক বৃদ্ধ গতকাল ভোরে মৃত্যুবরণ করেন। 

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৩৫৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ৯৯ জন, শিবচর উপজেলায় ৬৪ জন, রাজৈর উপজেলায় ১১৪ জন এবং কালকিনি উপজেলায় ৭৬ জন।