গৃহবধূকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

গৃহবধূকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

জেলা প্রতিনিধি : মাদারীপুরে অপহরণ করে গৃহবধূকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মাদারীপুর পৌরসভার পানিছত্র এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- পানিছত্র এলাকার লতিফ বেপারী ছেলে ফারুক হোসেন (৪৬), মহিষেরচর এলাকার বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার (৪৮) ও একই এলাকার মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (৪৯)।

র‌্যাব জানায়, সদরের কলাবাড়ি গ্রামের ফারুক হোসেনের ভাড়াটিয়া বাসায় অপহরণ করে এক গৃহবধূকে তিনদিন আটকে সংঘবদ্ধ ধর্ষণ করেছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি বাড়িতে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালায়। এ সময় গৃহবধূকে উদ্ধার করা হয়, পাশাপাশি মূলহোতা ফারুক হোসেনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের পানিছত্র এলাকায় অভিযান চালিয়ে তাদের দুই সহেযাগি লিটন ও তৈয়ব আলীকে আটক করা হয়েছে।

এদিকে আটকদের ও উদ্ধার গৃহবধূকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা করলে পুলিশ তাদের গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার বিকেলে আদালতে পাঠায়। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম তিনজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বি আলো / মুন্নী