টানা শুটিংয়ে ব্যস্ত মাহি

টানা শুটিংয়ে ব্যস্ত মাহি

বিনোদন ডেস্ক: চলতি প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি গত বছর থেকেই ছন্দে রয়েছেন। একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এবং শুটিং চালিয়ে যাচ্ছেন। স্বাভাবিকভাবেই বেশ ব্যস্ত সময়ই পার করছেন এই নায়িকা।

বছরের শুরুতে মাহি অভিনয় করেন শামীম আহমেদ রনী পরিচালিত ‘লাইভ’ সিনেমায়। এতে তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। তারপর শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে এ অভিনেত্রী ব্যস্ত আছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’- সিনেমা নিয়ে। বগুড়াতে এর শুটিং চলছে।

ত্রিভুজ প্রেমের গল্পে গ্রামীণ পটভূমিতে এ সিনেমায় মাহির বিপরীতে আছেন আজাদ আদর ও শিপন মিত্র। শুটিংয়ের জন্য চলতি মাসের ২৪ তারিখ অবধি সেখানেই থাকবেন মাহি। এরপর তিনি অংশ নেবেন শামীম আহমেদ রনীর ‘নরসুন্দরী’- সিনেমায় চিত্রায়ণে। সবমিলিয়ে টানা শুটিংয়ের শিডিউলে রয়েছেন মাহি।

চলতি এই ব্যস্ততাকে উপভোগ করছেন উল্লেখ করে মাহি বলেন, আসলে কাজের মধ্যে থাকতেই ভালো লাগে। গত বছর করোনাসহ নানা কারণে পিছিয়ে গিয়েছিলাম। এবার সেই ঘাটতিটা পূরণ করতে চাই। তার জন্যই কষ্ট হলেও কাজগুলো হাতে নিয়েছি। আর দর্শকরাও আমার কাছে অনেক কিছু প্রত্যাশা করেন। তাদেরকে হতাশ করা যাবে না। একটা দায়বদ্ধতার জায়গা তো আছে।

মাহি আরো জানান, শুধু সিনেমাতেই নয়, ভালো গল্পের ওয়েব সিরিজেও কাজের আগ্রহ আছে তার। সামনের পরিকল্পনা সম্পর্কে মাহি জানান, ভালো ভালো গল্পের সিনেমাতে কাজ করাটাই লক্ষ্য। ছবি বাছাইয়ের ক্ষেত্রে নিজের পছন্দকে প্রাধান্য আর কাজের ধারাবাহিকতাটা পূর্বের ন্যায় ধরে রাখতে চাই।

সর্বশেষ মাহি অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এটি অনলাইন প্ল্যাটফরমে মুক্তি দেয়া হয়েছিল। এতে দেশের শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিল তাকে।

বিআলো/শিলি