ডোমিনো’জ পিৎজা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ

ডোমিনো’জ পিৎজা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ

অর্থনৈতিক ডেস্ক:  দেশের অন্যতম জনপ্রিয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় তাসকিন আহমেদ। সম্প্রতি আয়োজিত একটি অনুষ্ঠানে এই ঘোষণা দেয় ডোমিনো’জ।

 

ডোমিনো’জ দিচ্ছে মাত্র ৩০ মিনিটে ডেলিভারির নিশ্চয়তা। তাই দেশের দ্রুততম ডেলিভারি সার্ভিসের প্রতিনিধি হিসেবে জাতীয় দলের দ্রুততম বোলার তাসকিন আহমেদ-ই পারফেক্ট ফিট। তাসকিন-ডোমিনো’জ-এর এই পার্টনারশীপের ফলে প্রতিষ্ঠানের ডেলিভারি কার্যক্রম আরও দ্রুততার সাথে সম্পন্ন হবে এবং দেশের সকল প্রান্তের ভোক্তারা ডোমিনো’জ পিৎজা’র স্বাদ নিতে পারবেন বলে আশা করা হচ্ছে।    

 

অনুভূতি প্রকাশ করে তাসকিন আহমেদ বলেন, আমার অন্যতম পছন্দের একটি রেস্টুরেন্টের প্রতিনিধিত্ব করতে পেরে আমি সত্যিই আনন্দিত। এই পার্টনারশীপের ভবিষ্যত কার্যক্রম ও ক্যাম্পেইনগুলো নিয়ে আমি ভীষণ রোমাঞ্চিত এবং এর মাধ্যমে ভোক্তারা ডোমিনো’জ-এর দ্রুত ডেলিভারি সার্ভিস সম্পর্কে অবগত হবেন।    

 


জুবিল্যান্ট গোল্ডেন হারভেস্ট লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর সাতেন্দর সিং সাইনি বলেন, ডোমিনো’জ-এ আমরা মাত্র ৩০ মিনিটে ডেলিভারি নিশ্চিত করছি। এই পার্টনারশীপের মাধ্যমে ডোমিনো’জ দেশে আন্তর্জাতিক মানসম্পন্ন সেবা এবং দ্রুততম সময়ের মধ্যে সুস্বাদু পিৎজা’র সরবরাহের প্রতিশ্রুতি রক্ষার্থে সক্ষম হবে।