ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টা. অব চকবাজার লিজেন্ডে মাহামুদ সভাপতি, হাসান সাধারণ সম্পাদক

ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টা. অব চকবাজার লিজেন্ডে মাহামুদ সভাপতি, হাসান সাধারণ সম্পাদক

জাফরুল আলম : ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টারন্যাশনাল অব চকবাজার লিজেন্ড এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এখানে মাহামুদ আহাম্মেদ মুসলিমকে সভাপতি, আব্দুর রহিম বাবুকে সিনিয়র সহ সভাপতি এবং হাসান শাফিউল মুজনাবীন তাওহীদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট থানা উপকমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পুরান ঢাকার লালবাগ কেল্লা সংলগ্ন দ্যা প্লেটেড রেষ্টুরেন্টে ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টারন্যাশনাল অব চকবাজার লিজেন্ড কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টা. এর সাধারণ সম্পাদক সোহাগ মহাজন, বিশেষ অতিথি হিসেবে ইউ এন ভলেন্টিয়ার বাংলাদেশের প্রেসিডেন্ট এ্যাম্বাসিডর জনাব ড. এনামুল হক সরকার, ক্লিন রিভার বাংলাদেশের মহা সচিব মনোরঞ্জন মন্ডল ও আলোচিত সংগঠন ঢাকাইয়া ঐক্যের কার্যনির্বাহী দ্বীন ইসলাম সুমন, বাংলাদেশ সাইকেল লেন বাস্তবায়ন পরিষদ এর সভাপতি আমিনুল ইসলাম টুব্বুস প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিওয়াইসি চকবাজার লিজেন্ড এর নব নির্বাচিত সভাপতি হাজী মাহামুদ আহাম্মেদ মুসলিম। সঞ্চালনায় ছিলেন ডিওয়াইসি চকবাজার লিজেন্ড নব নির্বাচিত সাধারণ সম্পাদক জনাব হাসান শাফিউল মুজনাবীন তাওহীদ।

নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন এক্সেস টু হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান ও ইউ এন ভলেন্ট্যার এর বাংলাদেশের প্রেসিডেন্ট এম্বাসেডর এনামুল হক সরকার। এসময় নবনির্বাচিত নেত্রীবৃন্দকে শপথ বাক্য পাঠ, ফুলেল শুভেচ্ছা ও ডি ওয়াই সি এর অফিসিয়াল ব্যাচ পড়িয়ে দেন ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টারন্যাশনাল এর সাধারণ সম্পাদক সোহাগ মহাজন। 
এছাড়া অনুষ্ঠানে ক্লিন রিভার বাংলাদেশ এর মহাসচিব মনোরঞ্জন মন্ডল ও ঢাকাইয়া ঐক্যের কার্যনির্বাহী দ্বীন ইসলাম সুমনের জন্মদিন উপলক্ষে কেক কেটে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত অতিথিদের জন্যও ছিল আপ্যায়নের ব্যবস্থা।

বিআলো/ইসরাত