দীপ্ত ব্রত দাস ও জোবায়ের হোসেনের নেতৃত্বে কুবি ডিবেটিং সোসাইটি

দীপ্ত ব্রত দাস ও জোবায়ের হোসেনের নেতৃত্বে কুবি ডিবেটিং সোসাইটি

হাবিবুর রহমান হাবিব ,কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ডিবেটিং সোসাইটি'র (সিওইউডিএস) ২০২০-২১ সালের  কার্যনির্বাহী কমিটিতে দীপ্ত ব্রত দাসকে সভাপতি এবং জোবায়ের হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। এটি সংগঠনটির তৃতীয় কার্যনির্বাহী কমিটি। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের এরিজোনা স্টেট ইউনিভার্সিটির পিএইচডি গবেষক ও ডিবেটিং সোসাইটির সাবেক মডারেটর মোঃ আসাদুজ্জামান, বিদায়ি কমিটির সভাপতি ফারিদ মুস্তাকিম ও সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম সাবিক।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় একটি জুম মিটিং এ ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের সভাপাতি মো: আবদুর রহমান ১৯ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। 

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ ফজলে রাব্বি (প্রশাসন), অর্ক গোস্বামী (বাংলা বিতর্ক ), দেবব্রত রায় চৌধুরী (ইংরেজি বিতর্ক), যুগ্ম-সাধারণ সম্পাদক - মোঃ তরিকুল ইসলাম (প্রশাসন), আল নাঈম (বাংলা বিতর্ক), জান্নাতুল ফেরদৌস (ইংরেজি বিতর্ক),  প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ হাবিবুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক- আব্দুর রহমান, অনুষ্ঠান সম্পাদক - মোঃ আসিফ মিয়া,অর্থ সম্পাদক- এস এম আতিকুজ্জামান মোল্লা, দপ্তর সম্পাদক - মোঃ রাসেল মিয়া, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক - মোঃ মুছা ভূঞাঁ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক - ইশতিয়াক আহমেদ, নির্বাহী সদস্য - সাদিয়া আফরিন দীপা, আহমদ উল্লাহ রাফি, সাবরিনা আলম, ধ্রুব চন্দ্র বিশ্বাস।

 উল্লেখ্য, একমিটি আগামি এক বছর দায়িত্ব পালন করবে।

বিআলো/শিলি