ধামরাইয়ে রহমান সরকারের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

ধামরাইয়ে রহমান সরকারের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

ইমরান খান, ধামরাই (ঢাকা) প্রতিনিধি: ধামরাইয়ে গাংগুটিয়া ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আব্দুর রহমান সরকারের নির্বাচনী প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) বিকালে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বালিয়াপাড়া জালসা গ্রামে মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে বিশিষ্ট সমাজসেবক বদর উদ্দিন নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মিনহাজ উদ্দিন বলেন, আব্দুর রহমান সরকার আমাদের গ্রামের সন্তান। তিনি চেয়ারম্যান থাকা কালীন ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা আবারও আব্দুর রহমান সরকারকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন বলেন, আব্দুর রহমান সরকার চেয়ারম্যান হিসেবে যোগ্য। ২৫ বছর যাবত আমরা জালসা কাওয়ালীপাড়া বাসী অবহেলিত। আমরা এলাকার উন্নয়নের স্বার্থে আব্দুর রহমান সরকারকে ভোট দেব।

সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল মালেক বলেন- ধামরাইতে সাবেক বর্তমান যতগুলো চেয়ারম্যান আছে তাদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে ছিলেন আব্দুর রহমান সরকার। তিনি আরও বলেন আমরা ঢাকা-২০ সংসদ সদস্য জননেতা আলহাজ্ব বেনজির আহমদ মহোদয়ের কাছে নৌকা প্রতিকের জন্য দাবি জানাবো। আমি বিশ্বাস করি এমপি সাহেব আমাদের ফিরিয়ে দিবেন না।

সাবেক ইউপি সদস্য মফিকুল ইসলাম বলেন, গাংগুটিয়া ইউনিয়নে যত গুলো চেয়ারম্যান প্রার্থী আছেন তাদের এক পাল্লায়, আর আব্দুর রহমান সরকারকে আরেক পাল্লায় রাখলে আব্দুর রহমান সরকারের পাল্লা বেশি বড় হবে। তিনি আরো বলেন আব্দুর রহমান সরকারের যারা কর্মী আছেন তাদের মধ্যেও অন্তত ১০/১৫ জন চেয়ারম্যান হওয়ার যোগ্যতা রাখে।

এদিকে ধামরাই উপজেলা ছাত্রলীগ নেতা ও আব্দুর রহমান সরকারের ভাতিজা ফয়সাল আহমেদ সরকার বলেন- ১৯৯১ সালে আব্দুর রহমান সরকার চেয়ারম্যান নির্বাচিত হয়ে জালসা- কাওয়ালীপাড়াসহ সারা ইউনিয়নে যত উন্নয়ন করেছেন তা বিগত ২৫ বছরেও কেউ করতে পারেনি। আমরা দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে আব্দুর রহমান সরকারকে ভোট নিয়ে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ।

বিআলো/ইসরাত