নতুনরূপে দর্শকরা আমাকে দেখবে : পরীমনি

নতুনরূপে দর্শকরা আমাকে দেখবে : পরীমনি

বিনোদন ডেস্ক: চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘দ্য অ্যাডভাইজার’। চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক শফিক হাসান।

তিনি বলেন, এই ছবিতে পরীকে নতুনরূপে নিয়ে আসবো। রাজনৈতিক পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। পরীর চরিত্র নিয়ে এই পরিচালক আরো যোগ করে বলেন, ছবিতে পরীমনি যেই চরিত্রটি করছে সেই চরিত্রটি খুব উগ্র স্বভাবের। যেটিকে বেপরোয়া বলা চলে। এই চরিত্রটির জন্য তাকেই আমার পরিপূর্ণ মনে হয়েছে।

যেভাবে পরিকল্পনা করছি, আশা করি নতুন এক পরীকে সবাই দেখতে পাবেন। পরীমনি চুক্তিবদ্ধ হলেও তার বিপরীতে এই ছবিতে কে থাকছেন তা এখনো জানাতে অনিচ্ছা প্রকাশ করছেন পরিচালক। বললেন, নায়ক কে থাকবেন সেটা জানাবো ২০শে নভেম্বরের পর।

পরিচালক আরো জানিয়েছেন, ডিসেম্বরের প্রথম সপ্তাহে ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু করবেন। এদিকে, গত রোববার এই ছবির একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। ‘তোমারই জন্য বাঁচি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কর্ণিয়া। সেখানে পরীমনিও উপস্থিত ছিলেন। এর আগে ২০১৬ সালে পরিচালক শফিক হাসান পরীমনিকে নিয়ে ‘ধূমকেতু’ সিনেমা নির্মাণ করেছিলেন। সেখানে পরী অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। বর্তমানে রাশেদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

এ ছাড়া তার অভিনীত ‘বিশ্ব সুন্দরী’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা দু’টি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিআলো/শিলি