নেত্রকোণায় অপহরণকৃত শিশু উদ্ধার ও আসামি গ্রেপ্তার

নেত্রকোণায় অপহরণকৃত শিশু উদ্ধার ও আসামি গ্রেপ্তার

সুপ্রিয় সরকার রাজু, নেত্রকোণা: নেত্রকোণা অপহরণকৃত ৩ বছরের শিশু পূজা দেবনাথকে উদ্ধারের ঘটনায় আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নেত্রকোণা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোরশেদা খাতুন। এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম ও পুলিশ পরিদর্শক মো. সোহেল রানা।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল সন্ধ্যায় নেত্রকোণা মডেল থানাধীন নাগড়া বেবি আইসক্রিম সংলগ্ন এক বাসা হতে শিশুকে অপহরণ করে নিয়ে যায় এক কাজের বুয়া। ঘটনার সময় শিশুটির মা ইতি দেবনাথ মশার কয়েল কেনার জন্যে পাশের দোকানে গেলে সুযোগ বুঝে কাজের বুয়া রিনা আক্তার বাসায় ঢুকে পড়ে। চকলেট কিনে দেওয়ার কথা বলে প্রলোভন দেখিয়ে শিশু পূজাকে অপহরণ করে পালিয়ে যায়।

ঘটনায় শিশুটির পিতা রিপন দেবনাথ বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, নেত্রকোনা’র সার্বিক তত্ত্বাবধানে এবং ওসির নিবিড় সমন্বয়ে টিম নেত্রকোণা মডেল থানার  ইন্সপেক্টর তদন্ত সোহেল রানার নেতৃত্বে নেত্রকোনা মডেল থানার এসআই আব্দুস সালাম, এএসআই রায়হান ও জেলা গোয়েন্দা শাখার এসআই সোহাগদের সমন্বয়ে একটি যৌথ টিম শিশু উদ্ধার ও আসামি গ্রেপ্তারের অভিযানে নামে।

মামলার পর মঙ্গলবার সিলেট মেট্রোপলিটন এলাকার কোতোয়ালি থানাধীন আখালিয়া এলাকা হতে শিশু পূজাকে উদ্ধার করা হয়। অপহরণকারী রিনা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

বিআলো/ইলিয়াস