প্রধানমন্ত্রীর কাছে যুবকের চাকরির জন্য খোলা চিঠি   

প্রধানমন্ত্রীর কাছে যুবকের চাকরির জন্য খোলা চিঠি   

ইকবাল হোসেন, শ্রীপুর প্রতিনিধি গাজীপুরের শ্রীপুরের সুদীপ চৌহান নামে এক যুবক চাকরির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি।সুদীপ চৌহান বলেন, হে মমতাময়ী।হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মানবতার মা, দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা। আপনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রা এখন পৃথিবীর কাছে একটি বড় উদাহরণ এবং আজ আমরা উন্নত একটি দেশের দ্বারপ্রান্তে।

আপনার সন্তান তুল্য এই আমরা, বাংলাদেশের প্রতিটি নাগরিক অত্যন্ত সুখে ও শান্তিতে বসবাস করেতেছি আপনার নেতৃত্বে।আদর্শ গণতন্ত্রে বিশ্বাসী বাংলাদেশের উন্নয়নে সীমাহীন সাফল্যে আপনি এখন বিশ্বনেতাদের শীর্ষ স্থানে উপনীত।উন্নত, সমৃদ্ধশালী এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আপনার বিকল্প একমাত্র আপনিই।আপনি সেই জাতির পিতার সুযোগ্যকন্যা “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা”।

স্বাধীনতার স্থপতির সুযোগ্য কন্যা “শেখ হাসিনা”।আন্তরিকতার সাথে স্মরণ করছি মহান মুক্তিযুদ্ধের অগ্রনায়ক ও নেতৃত্বদানকারীর স্বাধীনতার ঘোষক, বাংলা শ্রেষ্ঠ সন্তান, বাঙালি জাতির পিতা “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান”-কে। যতোদিন বেঁচেছিলেন, জীবনের পুরোটা সময় ব্যয় করেছেন বাংলার গরীব, অসহায়, এতিম, মেহনতি ও সাধারণ মানুষের অধিকার আদায়ের সংগ্রামে।বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে এবং আপনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজেকে একজন দয়িত্ববান নাগরিক হিসেবে আপনার কাছে আমার একটি চাকরির জন্য খোলা চিঠি লিখছি স্যার।মাননীয় প্রধানমন্ত্রী স্যার, আমি ছোটবেলা থেকেই দুঃখ-কষ্ট ও অর্থনৈতিক অনটনের মধ্য দিয়েও লেখা-পড়া ছাড়িনি।অনেক সময় খেয়ে না খেয়েও স্কুল-কলেজে গিয়েছি। মা-বাবার প্রেরণা ও আমার অদম্য ইচ্ছা শক্তি থাকায় আমি লেখাপড়া করেছি। 

কিন্তু অত্যন্ত দুঃখজনক হলেও সত্য এ পর্যন্ত অনেক সরকারি প্রতিষ্ঠানে চাকরির জন্য অনেক চেষ্টা করেছি। কিন্তু আমার চাকরি আর হলো না স্যার।সর্বশেষ একমাত্র ''মাননীয় প্রধানমন্ত্রী স্যার" আপনার কাছে'ই আমার একটি চাকরি আশা করেছি।আমি সুদীপ চৌহান। পিতার নাম অর্জুন চৌহান, মাতার নাম কল্পনা চৌহান। বর্তমান ঠিকানা শ্রীপুর, পোঃ শ্রীপুর,জেলা গাজীপুর। শিক্ষাগত যোগ্যতাঃ এস,এস,সি (বিজ্ঞান) ২০০৭ ইং ৩,৪৪ ঢাকা বোর্ড। এইচ, এস,সি (বিজ্ঞান) ২০১০ ইং ২,৬০ ঢাকা বোর্ড। বি,এসসি ২০১৪ ইং ২য় বিভাগ জাতীয় বিশ্ববিদ্যালয়। এম,এ,সি ২০১৬ ইং ১ম বিভাগ জাতীয় বিশ্ববিদ্যালয়। মোবাইল নং - ০১৭৫৪৫৯৬৬৯১।

বিআলো/শিলি