প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব আল হাসানের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব আল হাসানের সৌজন্য সাক্ষাৎ
ছবি: ফোকাস বাংলা

স্পোর্টস ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাকিব আল হাসান। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও সঙ্গে ছিলেন। 

রোববার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেসবুকে সাকিব একটি ছবি পোস্ট করেছেন, যেখানে লিখেছেন, ‘আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল সম্মানজনক।’

কী কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন তা খোলাসা করেননি সাকিব। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে আজ রাত ১টা ৪০ মিনিটে সংযুক্ত আরব আমিরাতে যাবেন তিনি। তার সঙ্গী হবেন মোস্তাফিজুর রহমানও। বিশ্বকাপের আগে তার দেশে ফেরা হবে না। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপে অংশগ্রহণের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গণভবনে যান সাকিব।

করোনার কারণে আইপিএলের চর্তুদশ আসর স্থগিত হয় গত মে মাসে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে স্থগিত হওয়া আইপিএলের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে। ১৫ অক্টোবর হবে প্রতিযোগিতার ফাইনাল। ফাইনালের দুই দিন পরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। উদ্বোধন দিনই ওমানে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড। 

সাকিব এবার আইপিএলে খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে। মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস। সাকিবের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। তিন ম্যাচে করেছেন মাত্র ৩৮ রান, বল হাতে নিয়েছেন দুই উইকেট। তবে নতুন দল রাজস্থানের হয়ে মোস্তাফিজের পারফরম্যান্স ভালো ছিল। সাত ম্যাচ উইকেট পেয়েছেন ৮টি। বোলিংয়ে ছিলেন মিতব্যয়ী।

বিআলো/ইলিয়াস