বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন

বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন

সেলিম চৌধুরী: ‘বসুন্ধরা শপিং মল কর্তৃপক্ষের সঙ্গে ভাড়ার চুক্তি শেষ, তাই স্টার সিনেপ্লেক্স আর সেখানে থাকছে না’। পহেলা সেপ্টেম্বর এমন সংবাদ প্রকাশের পর দেশের সিনেমাপ্রেমীদের অনেকেই তা মানতে পারছিলেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে হতাশা ব্যক্ত করে সাধারণ মানুষ।

অভিনেতা, অভিনেত্রী, প্রযোজক, পরিচালকসহ সিনেমাসংশ্লিষ্ট ব্যক্তিরাও সিদ্ধান্তটি পুনর্বিবেচনার দাবি জানান। অবশেষে এলো স্বস্তির খবর। বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন হতে যাচ্ছে, জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

তিনি বলেন, ‘বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের সঙ্গে আমাদের আলোচনা ফলপ্রসূ হয়েছে। বিগত ১৬ বছর যেমন ছিল, নিরবচ্ছিন্নভাবে স্টার সিনেপ্লেক্স আগের মতোই থাকছে এখানে। আমরা চুক্তি নবায়ন করতে যাচ্ছি। মানুষের প্রতিক্রিয়া ও ভালোবাসা দেখে বসুন্ধরা কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেছে, এ জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাঁর আন্তরিকতা ও ইতিবাচক মনোভাবের কারণেই এটা সম্ভব হয়েছে।’

১৬ বছর আগে বসুন্ধরা কর্তৃপক্ষের সহযোগিতায় বাংলাদেশে যাত্রা শুরু করেছিল দেশের প্রথম মাল্টিপ্লেক্স বসুন্ধরা সিনেপ্লেক্স। ভবিষ্যতেও এই সৌহার্দ, সহযোগিতাপূর্ণ সম্পর্ক অব্যাহত থাকবে, বিশ্বাস করেন মাহবুব রহমান রুহেল। বসুন্ধরা সিটি শপিং মল ছাড়াও রাজধানীতে আরো তিনটি স্থানে রয়েছে সিনেপ্লেক্সের মাল্টিপ্লেক্স। ধানমণ্ডির সীমান্ত সম্ভার এবং মহাখালীর এসকেএস টাওয়ারে দুটি শাখার পাশাপাশি মিরপুরে আরেকটি মাল্টিপ্লেক্স উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।

 

বিআলো/ইসরাত