মোদির ঢাকা সফর বিরোধিতাকারীদের ইন্ধন যোগাচ্ছে বিএনপিতথ্য ও সম্প্রচারমন্ত্রী:তথ্য ও সম্প্রচারমন্ত্রী

মোদির ঢাকা সফর বিরোধিতাকারীদের ইন্ধন যোগাচ্ছে বিএনপিতথ্য ও সম্প্রচারমন্ত্রী:তথ্য ও সম্প্রচারমন্ত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি : মআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদির ঢাকা সফর বিরোধিতাকারীদের ইন্ধন যোগাচ্ছে বিএনপি। দলটি দীর্ঘ দিন ধরে ভারতবিরোধিতা ও ভারতের সঙ্গে বৈরিতার যে রাজনীতি অনুসরণ করে আসছে, সেটি বাংলাদেশের উন্নয়নের জন্য সহায়ক নয়।

বুধবার রাজধানীর নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে নওগাঁ জেলার সাপাহার উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয় ময়দানে আয়োজিত সাপাহার উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে মন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ'র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া বেগম ও সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার প্রমুখ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল প্রশ্ন তুলেছেন যে, ভারতের প্রধানমন্ত্রী কেন বাংলাদেশে আসছেন। প্রকৃতপক্ষে ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে আসার বিরুদ্ধে যারা বিক্ষোভ প্রদর্শন করছে এর পেছনেও যে বিএনপি-জামায়াদ, বিশেষ করে বিএনপি ইন্ধন দিয়ে আসছিল, মির্জা ফখরুল নিজেই সেই প্রশ্ন তুলে গোমরটাই ফাঁস করেছেন। অর্থাৎ বিএনপি তাদের যে ভারতবিরোধিতার রাজনীতি সেটা থেকে ফিরে আসতে পারেনি।

তিনি বলেন, জনগণের ভালোবাসা নিয়েই শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশ পরিচালনা করছে। ক্ষমতাসীন দল হিসেবে আওয়ামী লীগের দায়িত্ব-কর্তব্য অপরিসীম। ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়, আচার আচরণ এমন হতে হয় যাতে কেউ কষ্ট না পায়, কেউ বিরক্ত না হয়, জনগণ যাতে দলকে ভালোবাসে।

বি আলো / মুন্নী