মান্দায় ট্রাকে ধাক্কা, নিহত ২

মান্দায় ট্রাকে ধাক্কা, নিহত ২

জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি ট্রাক ধাক্কা দেওয়ায় দুই পান ব্যবসায়ী নিহত হয়েছেন। তারা পেছন থেকে ধাক্কা দেওয়া ট্রাকে ছিলেন। শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে এ দুর্ঘটনাটি ঘটে। এতে গুরুতর আহত আরও ৫ জন।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মনের ছেলে দীনেশ চন্দ্র (৩৮) এবং একই এলাকার দীনবন্ধুর ছেলে দীনেশ বর্মন (৩৬)। আহতদের চারজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয়েছে। চালক শিপন আলীকে ভর্তি করা হয়েছে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

স্থানীয়রা জানান, শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে বালুবাহী ট্রাক থামানো ছিল। কুড়িগ্রাম থেকে খড় নিয়ে আসা অন্য ট্রাকটি তাতে ধাক্কা মারে। তারা রাজশাহীর বাগমারার মচমইল হাটে পান কিনতে যাচ্ছিল। কুয়াশাচ্ছন্ন থাকায় ভোরে খড় বোঝায় ট্রাকটি থেমে থাকা ট্রাকে পেছন থেকে ধাক্কা দেয়।এতে ধাক্কা দেওয়া ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। চালকের পাশে থাকা পান ব্যবসায়ী দীনেশ চন্দ্র ও দীনেশ বর্মন ঘটনাস্থলেই মারা যান। মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করেছে। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাকীদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বি আলো / মুন্নী