মুন্সিগঞ্জে বাসচাপায় ২ হোটেল ব্যবসায়ীর মৃত্যু

মুন্সিগঞ্জে বাসচাপায় ২ হোটেল ব্যবসায়ীর মৃত্যু


মুন্সিগঞ্জ প্রতিনিধি:ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশের জামালদী বাসস্ট্যান্ড এলাকায় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অপর একজন।


নিহতরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া থানার আলী মিয়ার ছেলে ইসমাইল হোসেন (৩৫) ও একই থানার মুসলিম মোল্লার ছেলে আবুল কালাম মোল্লা (২৬)। আহত ব্যক্তির নাম বেলাল(২৫) সে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।


 

এদিকে আহত বেলাল ও নিহত ইসমাইল হোসেনের ভাই সুমন মিয়া জানান, হতাহতরা সবাই হোটেল ব্যবসায়ী। আজ ভোরে হোটেলের মালামাল কিনতে ঢাকা যাত্রাবাড়ী আরতে যাচ্ছিলেন তারা। জামালদী বাসস্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষমাণ ছিলেন তারা। এ সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসকে থামার জন্য সিগন্যাল দিলে বাসটি সেটা অমান্য করে তাদেরকে ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয় আহত হয় অপরজন।


গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহ উদ্দিন জানান, শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে জামালদী বাসস্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষমাণ থাকা তিন যাত্রীকে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। এ সময় আহত হয় অপরজন। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে তারা বাসটিকে আটক করার চেষ্টা করলেও সেটা সম্ভব হয়নি। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।


নিহত দুজনের লাশ তাদের হেফাজতে রয়েছে, আহত অপরজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

বিআলো/শিলি