লকডাউনে ফারিয়ার পরিকল্পনা

লকডাউনে ফারিয়ার পরিকল্পনা

বিনোদন প্রতিবেদক: মহামারী করোনাভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় সারাদেশে শুরু হয়েছে সাতদিনের লকডাউন। এরইমধ্যে শোবিজের শুটিং কি চলবে নাকি চলবে না তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তবে নুসরাত ফারিয়া সাফ জানিয়ে দিলেন, তিনি এই সাতদিন বাসাতেই থাকবেন।

এই লকডাউনের প্রস্তুতিও নিয়েছেন তিনি। বাসায় বসে কী কী করা যায়, তারই প্রস্তুতি নিতে শুরু করেছেন চলতি প্রজন্মের এই আলোচিত নায়িকা। সামাজিক মাধ্যমে লকডাউনের প্রস্তুতি নেয়ার কথা ফারিয়া নিজেই জানিয়েছেন।

ইনস্ট্রাগ্রাম ও ফেসবুকে একটি ছবি প্রকাশ করে তিনি ক্যাপশনে লেখেন, লকডাউনের প্রস্তুতি নিচ্ছি। মাস্ক পরুন, বাসায় থাকুন এবং হাত ধোন।

সম্প্রতি ফারিয়া অভিনীত ‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। জি-ফাইভ নামক ওটিটি প্ল্যাটফরমে এটি মুক্তি পেয়েছে।

এদিকে গত ফেব্রুয়ারিতে মুম্বইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’র শুটিংয়ে ব্যস্ত সময় পার করেছেন ফারিয়া। এতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন তিনি।

এ ছাড়া আসছে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে ফারিয়া অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি। দীপঙ্কর দীপন পরিচালিত সিনেমাটিতে তাকে দেখা যাবে সিয়াম আহমেদের বিপরীতে।

বিআলো/শিলি