বাগেরহাটর আওয়ামী লীগে সাবেক সাধারণ সম্পাদক মনসুর আলীর মৃত্যু: শেখ তন্ময়ের শোক প্রকাশ 

বাগেরহাটর আওয়ামী লীগে সাবেক সাধারণ সম্পাদক মনসুর আলীর মৃত্যু: শেখ তন্ময়ের শোক প্রকাশ 

মাসুম হাওলাদার বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা আওয়ামী লীগে সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট ফকির মোহাম্মদ মনসুর আলী (৭২) না ফেরার দেশে চলে গেলেন (ইন্না-লিল্লাহি.... রাজিউন।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে (২৫ আগষ্ট) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।বুধবার সকাল ১০টায় বাগেরহাটের কচুয়া সদরের বেলীব্রীজ সংলগ্ন জামে মসজিদের সামনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হবে বলে জানিয়েছেন তার ভাতুস্পুত্র ফকির মোবাইদুল ইসলাম লিটন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট সদর আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময়। তিনি বলেন বাগেরহাট জেলার কৃতি সন্তান
এ্যাড.ফকির মুনসুর আলী আওয়ামীলীগের কঠিন সময়ে জেলা আওয়ামীলীগের নেতৃত্ব দিয়েছেন, আজ তাকে হারিয়ে আমরা বাগেরহাট বাসি একজন অভিবাবককে হারালাম। তার এ শুণ্য স্থান পুরণ করার মতো নয়।

আমরা তার মৃত্যুতে গভীর ভাবে শোকাহত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান শেখ তন্ময় এমপি তিনিসহ গভীর শোক প্রকাশ করেছেন বাগেরহাট জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু. বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ আহবায়ক সরদার নাসির উদ্দীন. পৌর আওয়ামীলীগ সভাপতি শেখ বশিরুল ইসলাম.সাধারণত সম্পাদক ইবনে মিজান হিরু.বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা সাংবাদিক আহাদ উদ্দিন হায়দার. জেলা তাতীলীগের আহবায়ক তালুকদার আব্দুল বাকী জেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউল রহমান মন্টু, বাগেরহাট জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও যুবলীগের নেতৃবৃন্দ। কচুয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম.মাহফুজুর রহমান, সহ-সভাপতি মো.সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ প্রমুখ।

বিআলো/শিলি