শ্রীপুরে করোনা প্রতিরোধে থানা পুলিশের মাস্ক বিতরণ

শ্রীপুরে করোনা প্রতিরোধে থানা পুলিশের মাস্ক বিতরণ

ইকবাল হোসেন, (শ্রীপুর) গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে মাস্ক পরার অভ্যেস করুন করোনামুক্ত বাংলাদেশ গড়ুন। এ প্রতিপাদ্যকে সামনে রেখে (covid 19)দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে শ্রীপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ইমাম হোসেন এর সার্বিক সহযোগিতায়  থানা পুলিশের জনসাধারণের মাঝে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার (২১ মার্চ) সকাল ৯ টায় শ্রীপুর বাজারে ও বিভিন্ন এলাকায় জনসচেতনতা সৃষ্টিতে বিনামূল্যে বাজারের পথচারি, ব্যবসায়ি, মোটরসাইকেল ড্রাইভার, লোকাল বাস যাত্রীদের ও হাট বাজার করতে আসা জন সাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন শ্রীপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ইমাম হোসেন।

মাস্ক বিতরণকালে (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন,দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সকলকে সচেতন হতে হবে। এজন্য সবাইকে মাস্ক ব্যবহার ও জনসচেতনতা বৃদ্ধি বাধ্যতামূলক করেছে সরকার।

এ ছাড়া করোনার মোকাবিলায় দেশব্যাপী পুলিশের উদ্যোগে বাংলাদেশ পুলিশের নির্দেশিকায় ফ্রি মাস্ক বিতরণ, করোনা টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ, সচেতনতামূলক মাইকিং, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণে ভূমিকা রাখাসহ নানান উদ্যোগ নিয়েছে শ্রীপুর থানা পুলিশ।করোনার সংক্রমনের বিস্তার রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

 বিআলো/শিলি