শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৮তম সভা

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৮তম সভা

নিজেস্ব প্রতিবেদক : শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটডের পরিচালক পর্ষদের ৩০৮তম সভা সম্প্রতি ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবংসামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের কিছুসংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। সভায় বেশকিছু সংখ্যক বিনিয়োগ প্রস্তাব অনুমোদন এবং ব্যাংকিং নীতিমালা রিভিউ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মো. হারুন মিয়া ও মো. আব্দুল বারেক, পরিচালকবৃন্দ আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, মোহাম্মদ ইউনুছ, মো. গোলাম কুদ্দুছ, ফকির আখতারুজ্জামান, মশিউর রহমান চমক, জেবুননাহার ও ফকির মাশরিকুজ্জামান, বিকল্পপরিচালক মো. মাসুদ, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে এ এম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ,ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুলআজিজ এবং ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।

 

বিআলো/শিলি