শাহবাগে চাকুরীচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন করছে গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন

শাহবাগে চাকুরীচ্যুত করার প্রতিবাদে মানববন্ধন করছে গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন

মো. ইব্রাহীম হোসেন: গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শাহবাগ জাতীয় জাদুঘর এর সামনে জিপিইইউ এর সাধারণ সম্পাদক মিয়া মাসুদকে চাকুরীচ্যুত করার প্রতিবাদে ও তাকে স্বপদে অতিসত্বর পুনর্বহাল এবং রিজিওনাল অপারেশন ও গ্রামীণফোন গ্রাহক সেবা কেন্দ্র সহকারে সর্বমোট ১৮০ জনের কর্মহীন অবস্থা থেকে কাজে ফিরিয়ে নেওয়ার দাবিতে লিফলেট বিতরণ করেন এবং মানব বন্ধন ও অবস্থান  পালন করেছন। 

এই লিফলেট বিতরণ, মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন এর ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক মিয়া মাসুদ সহ জিপিইইউ এর কার্যনির্বাহী কমিটির সদস্য, জিপিইইউ মহিলা কমিটির প্রেসিডেন্ট সারমিন ববি  ও সেক্রেটারি সূবর্না, জিপিইইউ জিপিহাউস কমিটির সভাপতি ফারাবি ও সাধারণ সম্পাদক বেরোজ। 

এ সময় গ্রামীণফোন এমপ্লয়িজ ইউনিয়ন এর ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বলেন, আমাদের আন্দোলন কর্মসূচি ধারাবাহিকভাবে চলবে যতক্ষণ না জিপিইইউ এর সাধারণ সম্পাদক মিয়া মাসুদকে গ্রামীণফোন কর্তৃপক্ষ স্বপদে পুনর্বহাল করবে এবং রিজিওনাল অপারেশন ও গ্রামীণ ফোন গ্রাহক সেবা কেন্দ্রের ১৮০ জনকে তাদের কাজে ফিরিয়ে না নেয়। 

তিনি আরও ঘোষণা করেন ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে আগামী ১৪ নভেম্বর শনিবার সকাল ১০ টার সময় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচির যেখানে বিভিন্ন সেক্টরের শ্রমিক নেতারা উপস্থিত থাকবেন।

বিআলো/ইসরাত