সাইদুর ইসলামের কন্ঠে শীঘ্রই আসছে "দুঃখ আমার বসত বাড়ি"

সাইদুর ইসলামের কন্ঠে শীঘ্রই আসছে  "দুঃখ আমার বসত বাড়ি"
তরুন শিল্পী সাইদুর ইসলাম

 সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর (প্রতিনিধি) : তরুন গায়ক সাইদুল ইসলামের কন্ঠে শীঘ্রই আসছে গান 'দুঃখ আমার বসত বাড়ি। ইতিমধ্যেই তিনি এই শিরোনামে মৌলিক গানের রেকর্ড সম্পন্ন করেছেন। তমিজ খানের লেখা গানটিতে সুর ও মিউজিক করেছেন আল আমিন খান।

'দুঃখ আমার বসত বাড়ি' গানটি প্রযোজনা করছেন তরুন বাংলা টিভি। খুব শীঘ্রই গানটির চিত্র ধারনের কাজ শুরু হবে। গানটি শীঘ্রই তরুন বাংলা টিভিতে রিলিজ হবে। এই বিষয়ে সাইদুর ইসলাম বলেন, একজন শিল্পী হওয়া অতটা সহজ নয়। এর জন্য দরকার একজন মানুষের ইচ্ছা এবং মনোবল। আমি সামাজিক, পারিবারিক, আর্থিক সকল কিছু উপেক্ষা করে এগিয়ে চলছি। আমার গানের প্রতি ভালোবাসা বহুদিনের।

আজ আমি কিছুটা সফল বলেই মনে করছি। এটা আমার প্রথম মৌলিক গান। আমি ধন্যবাদ জানাই যারা আমার এই পথচলায় সাহায্য ও সহযোগীতা করেছেন। আমি দর্শক শ্রোতাদের উদ্দ্যেশ্যে বলছি আপনারা আমার গানের একমাত্র বিচারক। আমাকে শিল্পী বানানোর একমাত্র কারীগর, আমি গানটা ভালো গাইবার চেষ্টা করেছি। বাকীটা বিচারের ভার আপনাদের হাতে দিলাম। বগুড়ার ছেলে সাইদুর গানকে ভালোবেসে হৃদয়ে লালন করে একজন শিল্পী হয়ে দেশ ও দশের জন্য কাজ করার প্রত্যয়ে এগিয়ে চলেছে।

উল্লেখ্য: সাইদুর ইসলাম এই পর্যন্ত প্রায় অর্ধ শতাধিক নাটক, শর্টফিল্ম ও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। প্রায় ৮ বছর তিনি মিডিয়ার সাথে সম্পৃক্ত রয়েছেন। সাইদুর ইসলাম ভবিষ্যত পথচলায় সবার কাছে দোয়া কামনা করছেন।

 

বি আলো মুন্নি