সিদ্ধিরগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহতদের জন্য দোয়া

সিদ্ধিরগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহতদের জন্য দোয়া

শাহরিয়ার কবির রিপন, নারায়ণগঞ্জ ব্যুরো: নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল রোডে বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সংগঠনের উদ্যোগে এ মিলাদ মাহফিল হয়।  

ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন মেঘনা শাখার সভাপতি মো. আশরাফ উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বাবু কালিপদ মল্লিক, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ট্যাংকলরি মালিক সমিতির সাধারণ সম্পাদক রুহুল মণ্ডল, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মজিবুর রহমান মেম্বার, দফতর সম্পাদক আব্দুর আবদুর রব মণ্ডল, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক জোবায়ের আলম হীরা, শিমুলপাড়া ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন, শিমুলপাড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মানিক মাস্টার, সমাজ সেবক বাচ্চু মিয়া, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মহিউদ্দিন সানি, প্রচার সম্পাদক এ আর মহাসিন, নাজির হোসেন, মুুন্না, যুবলীগ নেতা আকতার হোসেন ও সাদ্দাম হোসেন প্রমুখ।

এ ছাড়া শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের নামে করা মামলায় জামিন লাভ করায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে দোয়া করা হয়।

বিআলো/ইসরাত