সাংবাদিকতার নামে ভণ্ডামি করলে মেনে নেওয়া হবে না: তথ্য প্রতিমন্ত্রী

সাংবাদিকতার নামে ভণ্ডামি করলে মেনে নেওয়া হবে না: তথ্য প্রতিমন্ত্রী
ছবি: বাংলাদেশের আলো

নিজস্ব প্রতিবেদক: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, সাংবাদিকতার নামে নষ্টামি-ভণ্ডামি করলে মেনে নেওয়া হবে না। আমরা সব আইন করে দিব ইনশাআল্লাহ। গণমাধ্যম আইন, সম্প্রচার আইন সব করেছি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে অনলাইন নিউজ পোর্টাল বিডি সমাচার ২৪ ডট কমের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এই যে ফ্রিডম অফ স্পিচের কথা বলেন। একটু সিঙ্গাপুর যান, সেখানে গিয়ে দেখেন ফ্রিডম কেমন। একটু আমেরিকা যান, সেখানে কথা বলেন, দেখেন। বাংলাদেশে এই ফ্রিডম অফ স্পিচ দিয়েছেন জাতির পিতা। বাংলাদেশের ফ্রিডম জাতির পিতা এনেছেন। অন্য কেউ বাঁশি ফু দিয়ে আনে নাই। আমরা করুণা দিয়ে নয়, রক্ত দিয়ে বাংলাদেশ এনেছি।

তিনি আরও বলেন, শেখ হাসিনার জন্য এখন সব সম্ভব হচ্ছে। আমরা কোটি মানুষকে করোনার টিকা দিতে সক্ষম হয়েছি। আমাদের সব চাইতে বড় শক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি থাকলে কেউ না খেয়ে মরবে না, টিকা না নিয়ে কেউ করোনার সাথে যুদ্ধ করে মৃত্যুবরণ করবে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, বিডি সমাচার ২৪ ডট কমের উপদেষ্টা সুজিত রায় নন্দী, সম্পাদক মহসীন হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানীসহ অন্যান্যরা।

বিআলো/ইলিয়াস