হাসপাতালে ভর্তি শচীন টেন্ডুলকার

হাসপাতালে ভর্তি শচীন টেন্ডুলকার

স্পোর্টস ডেস্ক: দশ বছর আগে আজকের দিনে দ্বিতীয় ওয়ানডে বিশ্বকাপ জয় করে ভারত। নানা আয়োজনে দিনটি পালন করছে ভারতীয়রা। এমন আনন্দের দিনে ভারতীয় ক্রিকেটে উৎকণ্ঠা হয়ে এসেছে শচীন টেন্ডুলকারের হাসপাতালে ভর্তির খবর।

এই ব্যাটিং কিংবদন্তি গত ২৭শে মার্চ থেকে করোনা ভাইরাসে আক্রান্ত। এখনো সেরে ওঠেননি তিনি। চিকিৎসকের পরামর্শে গতকাল শুক্রবার হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিজেই জানিয়েছে সেঞ্চুরির সেঞ্চুরি করা সাবেক ব্যাটসম্যান।

টুইটারে শচীন লিখেছেন, ‘আপনাদের সবার ভালবাসা ও প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসাপাতালে ভর্তি হলাম। আশা করি কিছু দিনের মধ্যে বাড়ি ফিরে আসব।

সবাই ভাল ও সুস্থ থাকবেন। আজকের দিনে ১০ বছর আগে ভারত বিশ্বকাপ জিতেছিল। সকল ভারতীয় ও আমার বিশ্বকাপ জয়ী সতীর্থদের অভিনন্দন।’

টেস্ট এবং ওয়ানডের সর্বোচ্চ রানসংগ্রাহক এই কিংবদন্তি সবশেষ খেলেছেন ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে’। সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত ৬ দলের আসরে শচীনের নেতৃত্বে শিরোপা জেতে ভারত লিজেন্ডস। ২১শে মার্চের ফাইনালে শ্রীলঙ্কাকে হারায় শচীন-শেবাগরা। আসরে তৃতীয় সর্বোচ্চ ২৩৩ রান করেন শচীন।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের পরই কোভিড-১৯ এ আক্রান্ত হন টেন্ডুলকার। পরে সেই তালিকায় যোগ হয় ভারত লিজেন্ডস দলে খেলা ইউসুফ ও ইরফান পাঠানের নাম। ২৪শে এপ্রিল ৪৮-এ পা দিতে যাওয়া শচীন টেন্ডুলকার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ২০১৩ সালে।

বিআলো/শিলি