জামালপুরে পরিত্যক্ত অবস্থায় ৯শ কেজি চাল উদ্ধার

জামালপুরে পরিত্যক্ত অবস্থায় ৯শ কেজি চাল উদ্ধার

শামীম আলম, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরের কান্দারচর এলাকায় পরিত্যক্ত অবস্থায় ৯শ কেজি চাল উদ্ধার করেছে ডিগ্রীরচর ফাঁড়ি থানা পুলিশ।

শুক্রবার ইসলামপুর উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের কান্দারচর বাজারের ফকিরপাড়া ব্রীজের দক্ষিণ পাশ থেকে চাল গুলো উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামপুর থানার ডিগ্রীর চর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.দেলুয়ার হোসেন।

ডিগ্রীর চর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) মো.দেলুয়ার হোসেন জানান, “ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন স্যার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কান্দারচর বাজার এলাকায় কিছু চাউলের বস্তা পড়ে আছে। পরে বিষয়টি আমাকে জানালে সংগীয় ফোর্স নিয়ে উদ্ধার অভিযানে যাই। কান্দারচর বাজারের ফকিরপাড়া ব্রীজের দক্ষিণ পাশের পরিত্যক্ত অবস্থায় ৫০ কেজি উজনের ১৮ বস্তা চাল উদ্ধার করে ফাঁড়ি থানায় আনা হয়।”

তিনি আরও জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কালো বাজারিরা চালগুলো তাদের গন্তব্যে নেওয়ার পথে পুলিশের কথা শুনেই মনে হয় এ চালগুলো রেখে চলে যায়। আর এ চাল গুলো সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির হতে পারে।  তবে এ ঘটানায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিআলো