• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    আর্জেন্টিনার জার্সিতে ফারিণ-মেহজাবিন 

     dailybangla 
    26th Jun 2024 10:18 pm  |  অনলাইন সংস্করণ

    বিনোদন ডেস্ক: বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। এ তালিকায় বাদ যায়নি তাসনিয়া ফারিণ ও মেহজাবীন চৌধুরী।

    আর্জেন্টিনা বনাম চিলির জমজমাট ম্যাচ দেখতে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বিখ্যাত মেট লাইফ স্টেডিয়ামে খেলা দেখতে গিয়েছেন মেসিভক্ত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তাসনিয়া ফারিণ।

    সামাজিক যোগাযোগ মাধ্যমে তাসনিয়া ফারিণ তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে মেহজাবিনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দুইজন ভক্ত-অনুরাগীদের মাঝে আর্জেন্টিনার নীল সাদা জার্সিতে এক ভিন্নলুকে ধরা দিয়েছেন।

    সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরা এ দুই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। রশিদ নামে একজন লিখেছেন, ‘আপনারা দুইজন একসাথে গিয়ে আর্জেন্টিনাকে জয় এনে দেওয়ার জন্য ধন্যবাদ, অভিনন্দন আপনাদের।’ এম ফাহাদ নামে আরেকজন লিখেছেন, ‘এতটা ভালোবাসেন আর্জেন্টিনাকে আগে ভাবি নাই সত্যিই অনেক সুন্দর লাগছে আপনাকে দুজনকেই।’

    খাইরুল ইসলাম নামে এক ভক্ত লিখেছেন, ‘দেশের আঠারো কোটি মানুষের পক্ষ থেকে তারা দুজন আজকের খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ধন্যবাদ মেহজাবিন ও ফারিনকে।’

    উল্লেখ্য, খেলা শুরুর প্রথমার্ধের হতাশা আর দ্বিতীয়ার্ধে চাপের মুখে থাকায় শেষ পর্যন্ত লাউতারো মার্টিনেজকেই মাঠে নামাতে বাধ্য হলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। ৭৩ মিনিটে মাঠে নেমে ৮৮ মিনিটে করলেন দলের জয়সূচক গোল। লিওনেল মেসির কর্নার থেকে জটলায় বল পেয়েছিলেন এই স্ট্রাইকার। সেখান থেকেই এলো জয়সূচক গোল।

    ১-০ গোলের এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে কোপা আমেরিকার শেষ আটে পা রাখল আর্জেন্টিনা। গ্রুপে তারা আছে সবার ওপরে। ৩ পয়েন্ট নিয়ে কানাডা আছে দুইয়ে। চিলি এবং পেরু দুই দলেরই ঝুলিতে আছে ১ পয়েন্ট।

    বিআলো/শিলি

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031