• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    ইংরেজিতে কথা বলে ভক্তদের আবাক করলেন মেসি 

     dailybangla 
    30th May 2024 9:09 pm  |  অনলাইন সংস্করণ

    স্পোর্টস ডেস্ক: মেসির পায়ে ফুটবল যতই হাসে ইংরেজিটাও থাকে না তার পাশে। মেজর লিগ সকার খেলতে মেসি যখন যুক্তরাষ্ট্রে আসে সমর্থকদের প্রথম চিন্তা সতীর্থদের কীভাবে বুঝিয়ে রাখবেন তার পাশে।

    মাঠের খেলায় না হয় বল তার হয়ে কথা বলবে কিন্তু দৈনন্দিন জীবনে কী হবে! দুশ্চিন্তায় ঘুম পালাবার অবস্থা সবার! তবে যাকে নিয়ে এতো দুশ্চিন্তা সমর্থকদের, সেই মেসি ছিলেন নির্বিকার।

    ইংরেজি না জেনেই যুক্তরাষ্ট্রে গিয়ে হুলুস্থুল ফেলে দিয়েছেন মেসি। ফুটবল বিমুখ আমেরিকানরা এখন মাঠে যাচ্ছেন ছুটে। হলিউড ও ক্রীড়া তারকারাও ভিড় জমাচ্ছেন মাঠে। ইন্টার মায়ামির খেলা দেখতে।

    কিন্তু মেসি তো ইংরেজি বলেন না। বার্সেলোনায় থাকতে ভাষা নিয়ে ভাবতে হয়নি মেসিকে। স্পেনের মতো আর্জেন্টিনাতেও যে মানুষ স্প্যানিশে কথা বলে। কিন্তু আমেরিকায় এসে এক আধটু না বললে কি চলে!

    তবে এবার প্রথমবারের মতো মেসির মুখে ইংরেজি ফুটেছে। তাঁকে দেখা গেছে ইংরেজিতে কথা বলতে। আর সেটি ছিল সিনেমার ট্রেইলারে। আপকামিং ‘ব্যাড বয়েজ: রাইড ওর ডাই’ সিনেমার ট্রেইলারে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গেছে মেসিকে।

    ২৮ মে, মঙ্গলবার হুপ সেন্ট্রাল তাদের পেজে ব্যাড বয়েস সিনেমার চতুর্থ সিক্যুয়েলের ট্রেইলার প্রকাশ করে। তাতে সিনেমার দুই প্রধান চরিত্র উইল স্মিথ ও মার্টিন লরেন্সের সঙ্গে ইন্টার মায়ামি অধিনায়ক মেসিকেও দেখা যায়। তার সঙ্গে মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলারের উপস্থিতিও লক্ষ্য করা গেছে।

    সিনেমাটির ট্রেইলারে দেখা যায়, ব্যাড বয় হওয়ার জন্য এনবিএ ছেড়ে দিয়ে ট্রায়াল দিতে আসেন মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলার। তিনি ব্যর্থ হওয়ার পর উইল স্মিথ ও লরেন্স যখন হাফ ছেড়ে বাঁচবেন সেই সময় দরজায় ঘণ্টা বাজে।

    দরজা খুলেই অবাক হয়ে যান দুজন। দাঁড়িয়ে আছেন লিওনেল মেসি। মেসিকে এ সময় ইংরেজিতে সংলাপ দিতেও দেখা গেছে। যা মেসিভক্তদের জন্য তাজ্জব বনে যাওয়ার মতোই বিষয়। এর আগে কখনোই মেসিকে ইংরেজিতে কথা বলতে দেখা যায়নি। যুক্তরাষ্ট্রে গিয়ে মোটামুটি ইংরেজি শিখে নিয়েছেন মেসি।

    ব্যাড বয়েস সিনেমায় যদিও মেসিকে দেখা যাওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে এত বড় সিনেমার প্রমোশনাল ভিডিওতে অভিনয় করাটাও কোনো অংশে কম নয়। সে হিসেবে প্রিয় মেসিকে এখন অভিনেতা হিসেবে ধরে নেয়া যায়।

    বিআলো/শিলি

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031