• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    ইউএস ট্রেড শো তে আগত দর্শকদের অভিভুত করল ‘সানবিট’ ম্যাজিক প্রেস 

     dailybangla 
    12th May 2024 5:20 am  |  অনলাইন সংস্করণ

    অর্থনৈতিক প্রতিবেদকঃ জমকালো সমাপনি অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামলো ইউ এস ট্রেড শো ২০২৪ এর। বাংলাদেশ ও আমেরিকার দ্বিপক্ষীয় বাণিজ্য বাড়ানোর লক্ষ্যে ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে শুরু হওয়া এই মেলার শেষ দিনের জাঁকজমকপূর্ণ আয়োজনে, সব আলোচনার কেন্দ্রবিন্দু ছিল শ্রেষ্ঠ স্টলের পুরস্কার প্রাপ্ত রিমার্ক-হারল্যান। রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খান এবং বিশ্বসেরা অলরাউন্ডার ও রিমার্ক-হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের উপস্থিতিতে মেলার শুরু থেকেই দর্শনার্থীদের মাঝে সাড়া ফেলা রিমার্ক-হারল্যান শেষটাও করে নিল সমান রঙিন।

    মেলার সমাপনী অনুষ্ঠানে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খানের হাতে শ্রেষ্ঠ প্যাভিলিয়নের পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ। এসময় আরও উপস্থিত ছিলেন আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশের (অ্যামচেম) সভাপতি সৈয়দ এরশাদ আহমেদ।

    ইউ এস ট্রেড শো’তে রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি’র ডিশ ওয়াশিং সলিউশন ব্র্যান্ড সানবিট আলাদাভাবে সবার নজর কাড়তে সক্ষম হয়।

    প্রতিদিনই এই ব্র্যান্ডের প্যাভিলিয়নে দেখা গিয়েছে বিভিন্ন তারকা, সেলেব্রিটি এবং ইনফ্লুয়েন্সার দের সরব উপস্থিতি। যাদের মধ্যে চিত্রনায়িকা পরিমনি অন্যতম। পরিমনি তাঁর অভিব্যক্তি প্রকাশ করে বলেন, “বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি রিমার্কের পণ্যগুলো আন্তর্জাতিক মান নিশ্চিত করেছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই এই পণ্যগুলো ভোক্তাদের মন জয় করে নিবে।” বিকেলে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর, মেগাস্টার শাকিব খান বলেন, ‘অথেনটিক মানেই রিমার্ক-হারল্যান। নিজের ও পরিবারের সুরক্ষায় ব্যবহার করুন সর্বাধুনিক টেকনোলজিতে প্রস্তুত রিমার্ক-হারল্যানের অথেনটিক পণ্য।’

    সানবিট ডিশওয়াশ লিকুইড এবং বার দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। “জিঞ্জার পাওয়ার” এবং “লেমন ফোর্স” লিকুইড ডিশওয়াশ পাওয়া যাচ্ছে ৫00 মি.লি. পাম্প প্যাকে। বাংলাদেশে একমাত্র সানবিটেই আছে ইজি পাম্প ডিস্পেন্সিং সিস্টেম।

    সানবিট এর এন্টি-স্ক্র্যাচ টেকনোলজি থালাবাসন কে রাখে স্ক্র্যাচ ফ্রি। এতে আরও আছে এক্সট্রিম গ্রিজ কাটার ফর্মুলা যা থালাবাসন থেকে কঠিন তেল চর্বি পরিষ্কার করে এনে দেয় হীরার চমক। শুধু থালাবাসনই নয় মাজুনিতে আটকে থাকা তেল চর্বিও সহজেই পরিষ্কার করবে সানবিট এর অ্যারিস্টোকেয়ার স্মার্ট ফর্মুলা। অল্প একটু সানবিটে ডিশওয়াশ লিকুইডে অনেক ফেনা হয় বলে দারুণ সাশ্রয়ী। অপরদিকে ‘সানবিট’ ডিশওয়াশ বার সহজে গলে না তাই বহুদিন ব্যবহার করা যায়। অতি শীঘ্রই বাজারে অত্যাধুনিক প্যাকেজিংয়ের ম্যাজিক প্রেস প্যাক পাওয়া যাবে। সানবিট প্রতিনিয়ত নতুন নতুন উদ্ভাবনে বিশ্বাসী। ম্যাজিক প্রেসের প্রবর্তন লিকুইড ডিস্পেন্সিং এক্সপেরিয়েন্সে সাশ্রয় এবং সাচ্ছন্দের এক নতুন মাত্রা যোগ করবে।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930