• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    ইউএস ট্রেড শো তে প্রথমবারের মত এলো জনপ্রিয় হাইজিন ব্র্যান্ড একনল 

     dailybangla 
    11th May 2024 5:11 am  |  অনলাইন সংস্করণ

    অর্থনৈতিক প্রতিবেদকঃ ঢাকায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আয়োজিত হচ্ছে ইউএস ট্রেড শো ২০২৪। আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (অ্যামচেম) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাসের যৌথ পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই মেলায় থাকছে বিখ্যাত কিছু আমেরিকান পণ্য ও সেবার প্রদর্শনী।

    এরই ধারাবাহিকতায় এই শোতে রিমার্ক-হারল্যানের গ্র্যান্ড প্যাভিলিয়নে প্রথমবারের মতো অংশগ্রহণ করেছে জনপ্রিয় হাইজিন ব্র্যান্ড একনল। জনপ্রিয় অভিনেত্রী নাজিফা তুষি একনলের পণ্যদুত হিসেবে হারল্যান স্টোরের গ্র্যান্ড প্যাভিলিয়নে উপস্থিত ছিলেন।

    একনলের ব্র্যান্ড ম্যানেজার খন্দকার মোমিনুল হক বলেন আমরা বাজারে এনেছি, “প্যারাবেন ও অন্যান্য ক্ষতিকর কেমিক্যালমুক্ত হ্যান্ডওয়াশ ও হাইজিন সোপ। এর মধ্যে উল্লেখযোগ্য দেশে প্রস্তুতকৃত প্রথম ফোমিং হ্যান্ড ওয়াশ ‘ফ্রুট স্প্ল্যাশ’ ভ্যারিয়েন্ট যা মেলায় আগত দর্শনার্থীদের নজর কেড়েছে বলে আমাদের বিশ্বাস। রিমার্ক এলএলসি, ইউএসএ অ্যাফিলিয়েটেড এই ব্র্যান্ডের পণ্যগুলো আন্তর্জাতিক পরীক্ষাগারে যাচাই বাছাইকৃত। ফলে বাজারের অন্যান্য পণ্যে প্যারাবেনের উপস্থিতির খবর পাওয়া গেলেও একনল ব্র্যান্ডের হ্যান্ডওয়াশ ও হাইজিন সোপে প্যারাবেনের কোন অস্তিত্ব নেই। এই পণ্যগুলো ডার্মাটোলজি টেস্টেও প্রমানিত।” একনলের অ্যান্টি-ব্যাক্টেরিয়াল হ্যান্ডওয়াশ এবং সোপগুলো ন্যাচারাল ব্যাক্ট্রোলাইসিস টেকনোলজি সমৃদ্ধ এবং কসমস সার্টিফাইড প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি। একনলের সোপ লাইন আপে আছে রিয়েল অ্যালো, লাইম ফ্রেশ এবং হোয়াইট শিল্ড ৩টি ভ্যারিয়েন্ট। মেলায় আগত দর্শনার্থীদের জন্য হোমকেয়ার এবং পার্সোনাল কেয়ার পণ্যে থাকছে আকর্ষণীয় ১৫% মূল্যছাড়।

    ইউএস ট্রেড শো ২০২৪-এ ঢাকায় মার্কিন দূতাবাসের বিভিন্ন সার্ভিসও তুলে ধরা হবে। ২৯তম এই আসরটি চলবে মে ০৯,১০,১১, ২০২৪ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। সবার জন্য উন্মুক্ত এই আয়োজনটির টিকিট প্রদর্শনীর গেটে পাওয়া যাবে। পরিচয়পত্র দেখানো সাপেক্ষে শিক্ষার্থীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

    রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে বলে জানান কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া। তিনি আরও বলেন, নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ হারল্যান স্টোর যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031