• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    ইউএস ট্রেড শো তে প্রথমবারের মত অংশ নিয়েছে জনপ্রিয় ডিশওয়াশিং ব্র্যান্ড সানবিট 

     dailybangla 
    11th May 2024 5:05 am  |  অনলাইন সংস্করণ

    নিজস্ব প্রতিবেদকঃ ঢাকায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আয়োজিত হচ্ছে ইউএস ট্রেড শো ২০২৪। আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (অ্যামচেম) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাসের যৌথ পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই মেলায় থাকছে বিখ্যাত কিছু আমেরিকান পণ্য ও সেবার প্রদর্শনী। এরই ধারাবাহিকতায় এই শোতে রিমার্ক-হারল্যানের গ্র্যান্ড প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে জনপ্রিয় ডিশওয়াশিং ব্র্যান্ড সানবিট।

    সানবিট ডিশওয়াশ লিকুইড এবং বার দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। “জিঞ্জার পাওয়ার” এবং “লেমন ফোর্স” লিকুইড ডিশওয়াশ পাওয়া যাচ্ছে ৫00 মি.লি. পাম্প প্যাকে। বাংলাদেশে একমাত্র সানবিটেই আছে ইজি পাম্প ডিস্পেন্সিং সিস্টেম। সানবিট এর এন্টি-স্ক্র্যাচ টেকনোলজি থালাবাসন কে রাখে স্ক্র্যাচ ফ্রি। এতে আরও আছে এক্সট্রিম গ্রিজ কাটার ফর্মুলা যা থালাবাসন থেকে কঠিন তেল চর্বি পরিষ্কার করে এনে দেয় হীরার চমক। শুধু থালাবাসনই নয় মাজুনিতে আটকে থাকা তেল চর্বিও সহজেই পরিষ্কার করবে সানবিট এর অ্যারিস্টোকেয়ার স্মার্ট ফর্মুলা। অল্প একটু সানবিটে ডিশওয়াশ লিকুইডে অনেক ফেনা হয় বলে দারুণ সাশ্রয়ী। অপরদিকে ‘সানবিট’ ডিশওয়াশ বার সহজে গলে না তাই বহুদিন ব্যবহার করা যায়। এই ডিশওয়াশ ত্বকের পিএইচ ব্যালেন্স ঠিক রাখে তাই হাতের কোনো ক্ষতি হয় না। পাশাপাশি অ্যালোভেরা এবং রিঠার নির্যাস হাত রাখে ময়েশ্চারাইজড।

    অতি শীঘ্রই বাজারে অত্যাধুনিক প্যাকেজিংয়ের ম্যাজিক প্রেস প্যাক পাওয়া যাবে। সানবিট প্রতিনিয়ত নতুন নতুন উদ্ভাবনে বিশ্বাসী। ম্যাজিক প্রেসের প্রবর্তন লিকুইড ডিস্পেন্সিং এক্সপেরিয়েন্সে সাশ্রয় এবং সাচ্ছন্দের এক নতুন মাত্রা যোগ করবে। মেলায় আগত দর্শনার্থীদের জন্য হোমকেয়ার এবং পার্সোনাল কেয়ার পণ্যে থাকছে আকর্ষণীয় ১৫% মূল্যছাড়।
    ইউএস ট্রেড শো ২০২৪-এ ঢাকায় মার্কিন দূতাবাসের বিভিন্ন সার্ভিসও তুলে ধরা হবে। ২৯তম এই আসরটি চলবে মে ০৯, ১০ এবং ১১, ২০২৪ সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। সবার জন্য উন্মুক্ত এই আয়োজনটির টিকিট প্রদর্শনীর গেটে পাওয়া যাবে। পরিচয়পত্র দেখানো সাপেক্ষে শিক্ষার্থীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

    রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে বলে জানান কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া। তিনি আরও বলেন, নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ হারল্যান স্টোর যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930