• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    ঈদের পরে একটা ধামাকা আছে: অপু বিশ্বাস 

     dailybangla 
    05th Jun 2024 6:12 pm  |  অনলাইন সংস্করণ

    বিনোদন ডেস্ক: অভিনয়ে আগের মতো নেই। তবু ব্যস্ততার অন্ত নেই অপু বিশ্বাসের। ইউটিউব কনটেন্ট নির্মাণ, স্টেজ শো, বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধন করেই সময় কাটে তাঁর। এর মধ্যে প্রথমবার ইউরোপ ঘুরে সকালে দেশে ফিরেছেন। তাঁর সঙ্গে কথা বলেছেন সুদীপ কুমার দীপ।

    গতকাল ভোরে দেশে ফিরেছেন। সাত দিনের ঝটিকা সফরে ঘুরেছেন ইউরোপের তিন দেশ—ফ্রান্স, বেলজিয়াম ও স্পেন। বার্সেলোনায় করেছেন একটি শো-ও।

    কিভাবে সময়টা গুছিয়েছেন? জানালেন অপু, ‘কোথাও যাওয়ার আগে পরিকল্পনা সাজিয়ে নিই। কোথায়, কখন কী করব সেটার একটি রুটিন করে রাখি। মাত্র সাত দিনে তিন দেশ সফর, একটি শোতেও অংশ নিয়েছি, তাই পরিকল্পনাটা আরো গুছিয়ে করতে হয়েছে। তবে ভালোয় ভালোয় সব শেষ করে দেশে ফিরতে পেরেছি।

    শর্ট ট্যুর ছিল বলে জয়কে (সন্তান) সঙ্গে নিইনি। তা ছাড়া এবারই প্রথম ইউরোপ গেলাম। সেখানকার আবহাওয়ার সঙ্গে, খাবারদাবারের সঙ্গেও পরিচিত নই, জয়কে সঙ্গে না নেওয়ার সেটাও একটি কারণ। তবে পুরো সময়টা ওকে খুব মিস করেছি। ভিডিও কলে ওকে সুন্দর সুন্দর জায়গাগুলো দেখিয়েছি।

    অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরুর পর থেকে প্রায় প্রতি ঈদেই অপু বিশ্বাসের ছবি মুক্তি পেয়েছে। মা হওয়ার পর খুব কম ঈদেই তাঁকে পর্দায় পাওয়া গেছে। এবারও পাওয়া যাবে না ‘ঢালিউড কুইন’কে।

    তবে ভক্তদের নিরাশ করবেন না। ঈদের দিন নিজের ইউটিউব চ্যানেলে রান্নার রেসিপি নিয়ে হাজির হবেন। ঈদে তিনি দেখাবেন ‘অপু স্পেশাল চিকেন রেসিপি’। অনুষ্ঠানটিতে অপুর সঙ্গী হবেন চলচ্চিত্রের তারকারা। তবে কারা থাকবেন সেটা এখনই জানাতে চান না।

    বলেন, ‘এখনই জানালে আগ্রহ কমে যাবে সবার। সব ঠিক করাই আছে, কাকে আমন্ত্রণ জানাব। মাত্র তো দেশে ফিরলাম। আজ-কালের মধ্যে তাঁদের শিডিউল নিয়ে শুটিং ফ্লোরে যাব।’

    ইউটিউব চ্যানেল চালু করেছিলেন দুই বছর আগে। শুরুর দিকে ছেলে জয়কে নিয়ে ভিডিও প্রকাশ করতেন। এই বছর রোজার ঈদ থেকে চ্যানেলটি নিয়ে সিরিয়াস হন অপু। রোজার ৩০ দিনে ৩০টি রেসিপি নিয়ে হাজির হয়েছিলেন। দেখতে দেখতে তাঁর চ্যানেলের গ্রাহক এখন ১০ লাখ সাত হাজারেরও বেশি। চ্যানেলটি ঘিরে বড় পরিকল্পনা অপুর।

    বলেন, ‘নানা ধরনের কনটেন্ট নির্মাণ করব। থাকবে নাটক, টক শো, সেলিব্রিটি শোসহ বিনোদনমূলক অনুষ্ঠান। নির্দেশনায় থাকব আমিই। ভক্তরা আমাকে কত ভালোবাসেন তার প্রমাণ আমার চ্যানেলটি। দেখতে দেখতে ১০ লাখের পরিবার! নিজের প্রতি বিশ্বাস সব সময় ছিল। আমি মনে করি, ভালো কনটেন্ট উপহার দিলে দর্শক আমার চ্যানেলটিকে আরো বেশি পছন্দ করবেন।’

    বড় পর্দার অনেকেই ওটিটিতে ব্যস্ত হয়ে পড়েছেন। গত বছর অপুও করেছিলেন আরটিভি প্লাসের ওয়েব ছবি ‘ছায়াবাজি’। তবে এরপর আর কোনো ছবি বা সিরিজে দেখা যায়নি। কেন? ওটিটির কাজ প্রসঙ্গে অপু বললেন, ‘একটু সময় নিতে চেয়েছিলাম। বুঝেশুনে কাজ করা
    উচিত। বেশ কিছু পাণ্ডুলিপি আছে হাতে, সেগুলো পড়ছি। কোরবানির ঈদের পরে একটা ধামাকা নিউজ দেব। সে পর্যন্ত অপেক্ষা করেন।’

    বিআলো/শিলি

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031