• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    এবার ১২তম সন্তানের বাবা হলেন ইলন মাস্ক 

     dailybangla 
    24th Jun 2024 9:00 pm  |  অনলাইন সংস্করণ

    আন্তর্জাতিক ডেস্ক: আবারও বাবা হলেন বিশ্বের অন্যতম শীর্ষ ধনী টেসলা-স্পেসএক্সের ইলন মাস্ক। চলতি বছরের শুরুতে ইলন মাস্ক ও শিভন জিলিস দম্পতির তৃতীয় সন্তানের জন্ম হয়। এই নিয়ে ১২তম বারের মতো বাবা হলেন ৫২ বছর বয়সের ইলন মাস্ক।

    আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মাস্কের প্রতিষ্ঠান নিউরালিংকের কর্মকর্তা শিভন জিলসের গর্ভে জন্ম নিয়েছে এই সন্তান। এর আগেও তার গর্ভে জন্মেছিল মাস্কের জমজ সন্তান।

    ২০২১ সালের দিকে নিজ কোম্পানি নিউরোলিঙ্কের ম্যানেজার শিভন জিলিসের সঙ্গে সম্পর্কে জড়ান মাস্ক। তাদের ঘরে জন্ম নেন যমজ সন্তান (ছেলে ও মেয়ে)।ওই সময় ইলন মাস্ক এবং জিলিস দুজনই খবরটি লুকিয়ে রেখেছিলেন। পরে জানা যায় যমজ সন্তানের মধ্যে একজনের নাম স্ট্রাইডার এবং অপরজন অ্যাজুরে। তবে দম্পতির তৃতীয় সন্তানের নাম এখনো জানা যায়নি।

    এর আগে ইলন মাস্ক বিয়ে করেছেন দুটি। তার সাবেক স্ত্রী কানাডার লেখিকা জাস্টিন উইলসন। ২০০০-২০০৮ সাল পর্যন্ত সংসার করেন মাস্ক-উইলসন। তাদের যমজ সন্তান ২০ বছর বয়সের ভিভিয়ান ও গ্রিফিন এবং ১৮ বছর বয়সের তিন সন্তান কাই, স্যাক্সন ও ড্যামিয়ান রয়েছে। মাস্কের প্রথম সন্তান নেভাডা আলেক্সান্ডারের জন্ম ২০০২ সালে। তবে ১০ সপ্তাহ বয়সে সাডেন ইনফ্যান্ট ডেথ সিন্ড্রোমে (এসআইডিএস) তার মৃত্যু হয়।

    ২০১৮ সালে গ্রিমসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মাস্ক। ২০২১ সালের মে মাসে তাদের ছেলে এক্সে এক্সআইআই জন্মগ্রহণ করে। এক বছর পরে সারোগেটের মাধ্যমে তাদের মেয়ে এক্সা ডার্ক সিডেরেল জন্ম নেয়। ইলনকে নিয়ে লেখা আইজ্যাকসনের বায়োগ্রাফি বই অনুযায়ী ২০২২ সালে মাস্ক-গ্রিমসের প্রেমের সম্পর্কের ইতি ঘটে। তাদের ঘরে টেকনো মেকানিকাস নামে আরেকটি ছেলে রয়েছে।

    ২০২৩ সালের সেপ্টেম্বরে গ্রিমস এক্সে (সাবেক টুইটার) লেখেন, তিনি চান যে তিনি যাতে দেখাতে পারেন তার ছোট্ট টেকনো কতটা সুন্দর। তবে তার অগ্রাধিকার এখন তার সন্তানদের জনসাধারণের দৃষ্টি থেকে দূরে রাখা। তাদের গোপনীয়তার প্রতি সম্মান প্রদর্শনের আহ্বান জানান তিনি।

    বিআলো/শিলি

    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031