এমপির নির্দেশে ৫৭ নং ওয়ার্ডের ৫০০ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান 

এমপির নির্দেশে ৫৭ নং ওয়ার্ডের ৫০০ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান 

ইবনে ফরহাদ তুরাগ: রাজধানীর পুরান ঢাকার কামরাঙ্গীরচরে আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে ও মহামারী করোনার বিস্তাররোধকল্পে সরকার কর্তৃক সার্বিক কার্যাবলী ও চলাচলে বিধিনিষেধ আরোপ করায় কর্মহীন হয়ে পড়া গরীব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঢাকা-২ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট  কামরুল ইসলামের পক্ষ হতে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

আজ, পহেলা মে (শনিবার) পুরান ঢাকার কামরাঙ্গীরচর ৫৭ নং ওয়ার্ডের আস্রাফাবাদ স্কুল প্রাঙ্গণে প্রায় ৫০০ পরিবারের সদস্যদের মাঝে ৩০০০ টাকা করে ১৫ লক্ষ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

ঢাকা দক্ষিণ সিটির ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও কামরাঙ্গীর থানা আওয়ামীলীগের ১ম যুগ্ন সাধারণ সম্পাদক হাজী সাইদুল ইসলাম মাদবর এর আয়োজনে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা-২ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট  কামরুল ইসলাম।

অর্থ বিতরণকালে ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সাইদুল ইসলাম মাদবর বলেন, আমরা কামরাঙ্গীরচরের ৫৭ নং ওয়ার্ডে ইতিমধ্যে ৫০০ অসহায় দুস্থ পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেছি। সেই সাথে মাননীয় এমপি কতৃক এই আর্থিক সহায়তা শতভাগ সততা ও স্বচ্ছতার সাথে যথোপযুক্ত লোকের মাঝে যথাযথভাবে বিতরন করতে পেরে আমি আনন্দিত। এছাড়া নগদ অর্থ ছাড়াও বিভিন্ন অনুদান ও সহায়তা আসন্ন ঈদ উল ফিতর পর্যন্ত গরীব ও দুস্থ পরিবারের মাঝে অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিআলো/শিলি