কুকুরকে সাইড দিতে গিয়ে বাইকারের মৃত্যু

কুকুরকে সাইড দিতে গিয়ে বাইকারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় কুকুরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ গাছের সঙ্গে ধাক্কা খেয়ে আলামিন হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।  

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের যুব উন্নয়ন অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন চুয়াডাঙ্গা পৌর এলাকার কলোনিপাড়ার আব্দুল হালিমের ছেলে। তিনি একটি কোম্পানির বিক্রয় কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে আলামিন মোটরসাইকেল (বাইক) চালিয়ে বাড়ি থেকে জাফরপুরে অফিসে যাচ্ছিলেন। পথে যুব উন্নয়ন অফিসের সামনে এলে  মোটরসাইকেলের সামনে একটি কুকুর চলে আসে। এসময় কুকুরটির যাতে আঘাত না লাগে সেজন্য ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি পাশের গাছে ধাক্কা খায়। এতে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘণ্টা খানেক পর তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাপলা খাতুন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেকেন্দার আলী জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বিআলো/তুরাগ