কাজিপুরে যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে নগদ অর্থ প্রদান

কাজিপুরে যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে নগদ অর্থ প্রদান

 কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে ও অর্থায়নে যমুনা ব্যাংক কাজিপুর ও সিরাজগঞ্জ শাখার সহযোগীতায় রবিবার সকালে বুরুঙ্গি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে চলমান করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন ২০২০ অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচির আওতায় তেকানি ইউনিয়নের বিশেষ করে বুরুঙ্গি গ্রামে হতদরিদ্র ২৩০ টি পরিবারের মাঝে নগদ ২০০০ করে টাকা এবং কাজিপুরের বিভিন্ন ইউনিয়নের উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর মাধেমে ২৭০ টি পরিবারের মাঝে ২০০০ টাক করে মোট ৫০০ টি পরিবারে মাঝে বিতরণ করা হয়। বিশেষ করে চরাঞ্চলের দরিদ্র মানুষদের জন্য বিশেষ বরাদ্দ দেওয়া হয়। 

এছাড়াও অত্র ফাউন্ডেশন ও স্ট্যান্ডার্ড গ্র“প কাজিপুর, সিরাজগঞ্জ সহ সারাদেশের বেকারত্ব দুরীকরনে কর্মসংস্থান সৃষ্টি, মানব সম্পদের সঠিক ব্যবহার, নারীর ক্ষমতায়ন, দারিদ্রতা দূরীকরন ও ব্যাংকির সেবা কার্যক্রম পরিচালনা করে দেশের আর্ত সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করছে। অত্র ফাউন্ডেশন ও স্ট্যান্ডার্ড গ্রূপের কর্ণধার আমাদের কাজিপুরের সন্তান প্রকৌশলী আলহাজ্জ্ব মুহাম্মাদ মোশারফ হোসাইন। তারই নেতৃত্বে ও দিকনির্দেশনায় দেশের কল্যাণে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ও স্ট্যান্ডার্ড গ্র“প কাজ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় আজকের এই কার্যক্রম। যমুনা ব্যাংক কাজিপুর ও সিরাজগঞ্জ শখাা অত্যন্ত দক্ষতার সাথে ব্যাংকিং সেবা প্রদানের পাশাপশি বিভিন্ন সময় বিভিন্ন ভাবে মানব কল্যাণমুখী পদক্ষেপ ও কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে কাজিপুরের সন্তান এই দুই শাখা ব্যবস্থাপক রাকিবুল কবির ও আব্দুল মান্নান। উক্ত নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন উক্ত ব্যাংকের ব্যবস্থাপক রাকিবুল কবির ও আব্দুল মান্নান, এলকার গন্যমান্য ব্যক্তি আলহাজ মোঃ মোজাম্মেল হক মাস্টার, সোহরাব হোসেনসহ আরও অনেকে।