করোনা উপসর্গ নিয়ে কারাতে কোচ জুয়েলের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে কারাতে কোচ জুয়েলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য, সাবেক ন্যাশনাল চ্যাম্পিয়ন, জাতীয় কারাতে দলের সাবেক মো. হুমায়ুন কবির জুয়েল। 

মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি। মৃত্যৃকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

জানা গেছে, বর্তমানে বাংলাদেশ আনসার কারাতে দলের কোচও ছিলেন জুয়েল।

এ বিষয়ে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা জানিয়েছেন, ‘আগের দিন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শারীরিক অসুস্থতার কারণে তার করোনা পরীক্ষা করা হয়েছিল। তবে তখন রেজাল্ট নেগেটিভ এসেছিল। অবস্থার অবনতি হলে আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু তাকে বাঁচানো গেলো না। সকাল ৮টার দিকে ইন্তেকাল করেছেন জুয়েল। মারা যাওয়ার পর এখন শুনছি করোনা নাকি পজিটিভ ছিল। কিছু বুঝতে পারছি না।’

হুমায়ুন কবির জুয়েল সত্যিই করোনা পজিটিভ রোগী ছিলেন কি-না তা নিয়ে এখনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। তবে তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে এসএ গেমসে স্বর্ণপ্রাপ্ত কারাতে মুন খান জানিয়েছেন, ‘প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়েই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। যদিও প্রথম পরীক্ষায় নেগেটিভ এসেছে। আমি এখন হাসপাতালে যাচ্ছি। ওখানে গেলে জানাতে পারব দ্বিতীয় পরীক্ষার রেজাল্ট কী ছিল?’