গোবিন্দগঞ্জে আরও ৭ দিনের লকডাউন ঘোষণা

গোবিন্দগঞ্জে আরও ৭ দিনের লকডাউন ঘোষণা

শেখ মোঃ সাইফুল ইসলাম গাইবান্ধা প্রতিনিধিঃ   গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা করোনা কমিটির সিদ্ধান্তের আলোকে পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা বেড়ে যাবার কারনে আরো ৭ দিনের লকডাউন বাড়ানো হয়েছে। 

গোবিন্দগঞ্জ পৌরসহ গোবিন্দগঞ্জ থানার কয়েকটি ইউপির কিছু এলাকায় আশংকা ভাবে করোনা রোগী বেড়ে যাবার কারনে গত ১৪ জুন হতে পৌরসভার ৬নং ওয়ার্ডসহ ৫, ৭ ও ৮ নং ওয়ার্ড এর আংশিক সহ কয়েকটি ইউপির কিছু এলাকায় লকডাউন ঘোষণা করা হয়। এসব এলাকায় করোনা রোগীর সংখ্যা না কমে বরং বেড়ে যাবার কারণে আজকের (২৫ জুন) সভায় আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন বাড়ানো হয়। 

সেই সাথে পৌর এলাকায় লকডাউন নিশ্চিত কল্পে জরুরি ও নিত্য প্রয়োজনীয় দ্রবাদি ছাড়া কোন দোকান খোলা না রাখাসহ কোন সিএনজি, অটোরিকশা, রিকশা, ভ্যান, নছিমন ও করিমন চলাচল বন্ধ করারও সিদ্ধান্ত হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণবর্মনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, সহকারী কমিশনার ভূমি নাজির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম, অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, প্যানেল মেয়র-২ পৌর কাউন্সিলর রিমন তালুকদার, কাউন্সিলর শাহীন আকন্দসহ আরও অনেকে।

পরে তারা গুরত্বপূর্ণ পয়েন্টে লকডাউন নিশ্চিত  করণের লক্ষে প্রচারণা চালান এবং পৌরবাসীকে সবার স্বার্থে লকডাউন মেনে জরুরি প্রয়োজন ব্যতিত বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ জানান। 

বিআলো