চট্টগ্রামে ডেমো ট্রেন-বাস-সিএনজি সংঘর্ষে পুলিশসহ নিহত ৩

চট্টগ্রামে ডেমো ট্রেন-বাস-সিএনজি সংঘর্ষে পুলিশসহ নিহত ৩

চট্টগ্রাম ব্যুরো:  নগরের খুলশী থানাধীন ঝাউতলা এলাকায় রেল ক্রসিং পার হতে গিয়ে ডেমু ট্রেনের সঙ্গে বাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ৩ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন পুলিশ কনস্টেবল মনির হোসেন (৪০)। তিনি ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। অপরজন সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০)। তিনি পাঁচলাইশ থানাধীন হামজারবাগ এলাকার সৈয়দ সোহরাফ হোসেনের পুত্র। আরেকজনের নাম সাজ্জাদ (১৯)। তিনি পাহাড়তলী কলেজের শিক্ষার্থী।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী বলেন, সকালে রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন নিহত ও ১০ জন আহত হয়েছে। রেল সিগন্যাল অমান্য করার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আবদুল গফুর এর নেতৃত্বে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

স্থানীয়রা জানান, রেলওয়ের সিগন্যাল অমান্য করে রেলক্রসিং পার হতে গিয়ে সিএনজি অটোরিকশা ও বাস ডেমু ট্রেনের সামনে পড়ে যায়। এতে সংঘর্ষ হয়। এসময় বাস ও সিএনজিতে থাকা যাত্রীরা আহত হয়েছেন।

পাঁচলাইশ মডেল থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান বলেন, আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আবুল হোসেন (৬৫) ও জমির হোসেন (৪৮) এর অবস্থা আশঙ্কাজনক। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর থেকে গেটম্যান আশরাফুল আলমগীর ভূঁইয়া পলাতক।

বিআলো/শিলি