চট্টগ্রামে রেলক্রসিংয়ে নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

চট্টগ্রামে রেলক্রসিংয়ে নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের খুলশী রেলক্রসিংয়ে তিনজন নিহতের ঘটনায় বাসচালক শহিদুল আলমকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার
রাত সাড়ে ১২টার দিকে মিরসরাই উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব ৭-এর মিডিয়া কর্মকর্তা নিয়াজ মো. স্বপন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৪ ডিসেম্বর নগরীর খুলশী ঝাউতলা রেলক্রসিংয়ে দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনার পর থেকে ওই বাসচালক পলাতক ছিল। গোপন খবর পেয়ে বুধবার রাত সাড়ে ১২টার দিকে মিরসরাই উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এ ব্যাপারে বিস্তারিত তথ্য বিকেলে সংবাদ সম্মেলন করে জানানো হবে বলে জানান তিনি।

এর আগে এ ঘটনায় ৫ ডিসেম্বর রাতে রেলওয়ে থানা পুলিশ বাদি হয়ে অভিযুক্ত ওই বাসচালকের বিরুদ্ধে মামলা করে। গত ৪ ডিসেম্বর নগরীর খুলশী ঝাউতলা রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে বাস, মাহিন্দ্র ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হন। এ ঘটনায় গেটকিপার আশরাফুল আলমগীর ভূঁইয়াকে দায়িত্বে অবহেলার দায়ে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এই ব্যাপারে চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশের ওসি নাজিম উদ্দীন আজাদী বলেন, ৪ ডিসেম্বর খুলশী ঝাউতলা জাকির হোসেন রেলক্রসিংয়ে ডেমু ট্রেনের সঙ্গে বাস, মাহিন্দ্র ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহতের ঘটনায় ৫ ডিসেম্বর রাতে চালককে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর সকাল পৌনে ১১টায় নগরীর খুলশী থানার ঝাউতলা জাকির হোসেন রেলক্রসিংয়ে নাজিরহাট থেকে আসা ডেমু ট্রেনের সঙ্গে বাস, মাহিন্দ্র ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজন ট্রাফিক কন্সটেবল নিহত হন।

এই ঘটনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাহাড়তলী কলেজের এক ছাত্র এবং একজন ইঞ্জিনিয়ারও মারা যান।

বিআলো/শিলি