চৌহালীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

চৌহালীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি : যমুনা নদীর ভাঙনকবলিত ক্ষতিগ্রস্ত গরিব দুস্থ অসহায়  ১০০ শীতার্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত বরাদ্দকৃত কম্বল নিয়ে হাজির হলেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহমেদ।
 
 গভীর রাতে উপজেলা খাষপুখুরিয়া ইউনিয়নের মিটুয়ানি ও খাষপুখুরিয়া গ্রামে নদীভাঙনে সম্বলহীন শীতার্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করা হয়।

 এ সময় চৌহালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মজনু মিয়া, উপজেলা মৎস্য অধিদপ্তরের ক্ষেত্র সহকারী মো. শফিকুল ইসলামশফি, চৌহালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক (ভার) মির্জা শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক (ভার.) সভাপতি আবু দাউদ সরকার, নজরুল ইসলাম প্রমুখ। 
ইউএনও দেওয়ান মওদুদ আহমেদ বলেন, যমুনার ভাঙনে ক্ষতিগ্রস্ত সম্বলহীন অসহায় গরিব পরিবারগুলো নদীর পারে শীতের শুরুতেই কাতরানো মানুষের করুণ দৃশ্য আমার নজরে পড়ায় প্রধানমন্ত্রীর কর্তৃক প্রাপ্ত বরাদ্দকৃত কম্বল ১০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়। মিটুয়ানি গ্রামের মরিয়ম, হাসিনা বারেক  বলেন, বঙ্গবন্ধুকন্যা শেক হাসিনা আমাদের শীত নিবারণে কম্বল দিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে আমরা তার জন্য প্রাণ খুলে দোয়া করছি তিনি যেন দীর্ঘজীবী হন। খাষপুখুরিয়া গ্রামের সম্বলহীন করিম,আছমা রহিমা বলেন, শেখের বিটির জন্যই আমরা বিনামূল্যে কম্বল পাইলাম আমরা তার দীর্ঘায়ু কামনা করছি।