ছিন্নমূল ও অসহায় মানুষের পাশে দাঁড়ালেন মোবাশ্বের চৌধুরী 

ছিন্নমূল ও অসহায় মানুষের পাশে দাঁড়ালেন মোবাশ্বের চৌধুরী 

সুমন সরদার: করোনা আতঙ্কে যখন সবাই নিজেকে নিয়ে ব্যস্ত ঠিক তখনই ঢাকা- ১৪ আসন অসহায় ছিন্নমূল ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার অনন্য নজির স্থাপণ করে চলছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী। তিনি দুস্থ অসহায় ও কর্মহীন মানুষের কাছে যাচ্ছেন কখনও ইফতার সামগ্রী, কখনও চাল,ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে আবার কখনও গভীর রাতে সেহেরির খাবার নিয়ে ছুটছেন চির অবহেলিত ছিন্নমূল মানুষের কাছে। এছাড়া নিয়মিত তিনি  ঢাকা-১৪ আসনের বিভিন্ন এলাকায ত্রাণ ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

মোবাশ্বের হোসেন চৌধুরী বলেন, বর্তমান সময়টি আমাদের জন্য বিপদজনক হয়ে দাঁড়িয়েছে। কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর ও নিন্মআয়ের মানুষেরা। এই সংকট সময়ে আমাদের সকলের উচিত গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো। 

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেধা,দক্ষতা,প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সাথে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করে যাচ্ছেন। এ দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের পাশে দাড়ানোর নির্দেশনা প্রদান করেছেন তিনি। সেই নির্দেশনা অনুসরণ করে বিভিন্ন স্থানে মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এমনকি যারা চাইতে পারে না তাদের ঘরে ঘরে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। 

যতদিন পর্যন্ত করোনাভাইরাস নিরাময় না হবে ততদিন পর্যন্ত এ সকল কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম চালু থাকবে বলে জানান তিনি।

বিআলো/ইলিয়াস