• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    ছাত্রলীগ কর্মী ইজাজ হত্যার প্রধান আসামি জয় গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার 

     dailybangla 
    08th Jun 2024 3:50 am  |  অনলাইন সংস্করণ

    শৃঙ্খলার আলো ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী আশরাফুল রহমান ইজাজ হত্যার প্রধান আসামি হাসান আল ফারাবী জয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যায় ব্যবহৃত পিস্তলও উদ্ধার করা হয়েছে।

    ৮ জুন শনিবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন এ তথ্য জানান।

    গ্রেপ্তারকৃত জয় জেলা ছাত্রলীগের সহ সভাপতি। পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন বলেন, শুক্রবার ভোরে নেত্রকোনার আটপাড়ার কুতুবপুর গ্রাম থেকে ফারাবী জয়কে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধারে তাকে নিয়ে শুক্রবার কিশোরগঞ্জ, ভৈরব, নরসিংদী, আশুগঞ্জসহ বেশ কয়েকটি জায়গায় অভিযান চালানো হয়। এদিন রাতে ব্রাহ্মণবাড়িয়ার ভাটপাড়ায় সেতুর পাশের ঝোঁপ থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

    পুলিশ সুপার জানান, গ্রেপ্তার জয় পুলিশের কাছে স্বীকার করেছে, ব্যক্তিগত বিরোধ থেকে ইজাজকে হত্যা করেছে। গত বুধবার সন্ধ্যায় পৌর এলাকার কলেজপাড়ায় খান টাওয়ারের সামনে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ছাত্র আশরাফুল রহমান ইজাজ খুন হন। একটি ভিডিওতে দেখা যায়, জয় তাকে গুলি করে কোমরে পিস্তল রেখে ঘটনাস্থল থেকে সরে যাচ্ছেন। পুলিশ সুপার জানান, জেলা ছাত্রলীগ সহ সভাপতি জয়ের সঙ্গে

    ছাত্রলীগের কর্মী এজাজের বিরোধ ছিল। বুধবার ভোটকেন্দ্রে তাদের মধ্যে তর্ক হয়। সন্ধ্যায় বিজয় মিছিল চলাকালে ফের বিরোধ হলে জয় গুলি করেন এজাজকে। কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জালাল হোসেন খোকার সমর্থক ফারাবী জয়।

    ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী আশরাফুল রহমান ইজাজ হত্যার প্রধান আসামি হাসান আল ফারাবী জয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যায় ব্যবহৃত পিস্তলও উদ্ধার করা হয়েছে। ৮ জুন শনিবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন এ তথ্য জানান।

    গ্রেপ্তারকৃত জয় জেলা ছাত্রলীগের সহ সভাপতি। পুলিশ সুপার মো.সাখাওয়াত হোসেন বলেন, শুক্রবার ভোরে নেত্রকোনার আটপাড়ার কুতুবপুর গ্রাম থেকে ফারাবী জয়কে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধারে তাকে নিয়ে শুক্রবার কিশোরগঞ্জ, ভৈরব, নরসিংদী,আশুগঞ্জসহ বেশ কয়েকটি জায়গায় অভিযান চালানো হয়। এদিন রাতে ব্রাহ্মণবাড়িয়ার ভাটপাড়ায় সেতুর পাশের ঝোঁপ থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

    পুলিশ সুপার জানান, গ্রেপ্তার জয় পুলিশের কাছে স্বীকার করেছে, ব্যক্তিগত বিরোধ থেকে ইজাজকে হত্যা করেছে। গত বুধবার সন্ধ্যায় পৌর এলাকার কলেজপাড়ায় খান টাওয়ারের সামনে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ছাত্র আশরাফুল রহমান ইজাজ খুন হন।

    একটি ভিডিওতে দেখা যায়, জয় তাকে গুলি করে কোমরে পিস্তল রেখে ঘটনাস্থল থেকে সরে যাচ্ছেন।

    পুলিশ সুপার জানান, জেলা ছাত্রলীগ সহ সভাপতি জয়ের সঙ্গে ছাত্রলীগের কর্মী এজাজের বিরোধ ছিল। বুধবার ভোটকেন্দ্রে তাদের মধ্যে তর্ক হয়। সন্ধ্যায় বিজয় মিছিল চলাকালে ফের বিরোধ হলে জয় গুলি করেন এজাজকে। কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক জালাল হোসেন খোকার সমর্থক ফারাবী জয়।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    June 2024
    M T W T F S S
     12
    3456789
    10111213141516
    17181920212223
    24252627282930