• যোগাযোগ
  • অভিযোগ
  • ই-পেপার
    • ঢাকা, বাংলাদেশ
    • যোগাযোগ
    • অভিযোগ
    • ই-পেপার

    দিনাজপুরে যাত্রীবেশে চালকের গলা কেটে অটোবাইক ছিনতাই 

     dailybangla 
    22nd Jun 2024 6:12 am  |  অনলাইন সংস্করণ

    মো. মনসুর রহমান, দিনাজপুরঃ দিনাজপুরে রাতের আঁধারে ইজিবাইকের যাত্রী সেজে নির্জনে নিয়ে গিয়ে চালকের গলা কেটে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় ছিনতাইকারী মোকসেদুল মমিনসহ চোরাই ব্যাটারি ক্রয়কারী দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে দিনাজপুর সদর সার্কেল কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন।

    তিনি বলেন, গত ৪ জুন রাত ১০টায় ইজিবাইক চালক আশরাফুল সৈয়দপুর শহরে ইজিবাইক চালিয়ে যাত্রী খুঁজছিলেন। একপর্যায়ে যাত্রী সেজে ইজিবাইকটি রিজার্ভ করে ছিনতাইকারীরা। পথিমধ্যে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের যথরঘু গ্রামের ফাঁকা রাস্তায় পৌঁছলে নির্জন পথের সুযোগ নিয়ে চালক আশরাফুলের হাত-পা বেঁধে মারধর করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা চালায়। একপর্যায়ে ভিকটিম প্রতিরোধ করলে তার গলায় চাকু মারার পর মৃত ভেবে ক্ষেতে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।পরে স্থানীয়রা ইজিবাইক চালককে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

    এ ঘটনায় ইজিবাইক চালক আশরাফুলের বাবা বাদী হয়ে চিরিরবন্দর থানায় মামলা করলে দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের দিকনির্দেশনায় আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার সকালে নীলফামারী থেকে মোকসেদুলকে আটক করে পুলিশের একটি চৌকশ দল। পরে আটককৃতের দেয়া তথ্যমতে এ ঘটনায় হত্যা চেষ্টায় ব্যবহৃত সরঞ্জাম, ৫টি ব্যাটারি উদ্ধার ও চোরাই মাল ক্রয়কারী দুজনকেও আটক করা হয়।

    হত্যা চেষ্টায় জড়িত আল-আমিন ও বাবুকে ধরতে অভিযান চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার। এ খবর লেখা পর্যন্ত চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসনাত খানের সাথে মুঠোফোনে যোগাযোগ করে হলে তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামিরা জেল হাজতে রয়েছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

    বিআলো/তুরাগ

    এই বিভাগের আরও খবর
     
    Jugantor Logo
    ফজর ৫:০৫
    জোহর ১১:৪৬
    আসর ৪:০৮
    মাগরিব ৫:১১
    ইশা ৬:২৬
    সূর্যাস্ত: ৫:১১ সূর্যোদয় : ৬:২১

    আর্কাইভ

    July 2024
    M T W T F S S
    1234567
    891011121314
    15161718192021
    22232425262728
    293031